আইপিএলে নয়া নিয়ম, উদ্বোধনী অনুষ্ঠান থাকছে ইডেনেও

আইপিএলে নয়া নিয়ম। উদ্বোধনী অনুষ্ঠান থাকছে ইডেনেও। তেরোই এপ্রিল হবে এই উদ্বোধনী অনুষ্ঠান। সেদিনই কলকাতা নাইট রাইডার্স আইপিএলের প্রথম ম্যাচ খেলতে নামবে ইডেনে। আইপিএলের উদ্বোধন দেখা হবে না? কলকাতার ক্রিকেটপ্রেমীরা এমনটা ভেবেই হাহুতাশ করছেন। কারণ এবারের আইপিএলের উদ্বোধন হবে হায়দরাবাদে। কিন্তু কলকাতার দর্শকদের আর হাহুতাশ করতে হবে না। বিসিসিআই এবার ইডেনের বুকেও আইপিএলের ওপেনিং সেরিমনির অনুষ্ঠান করার সিদ্ধান্ত নিল। প্রতিটি সংস্থার সঙ্গে বিসিসিআই আইপিএল নিয়ে বৈঠকে বসেছিল।

Updated By: Mar 3, 2017, 08:28 AM IST
আইপিএলে নয়া নিয়ম, উদ্বোধনী অনুষ্ঠান থাকছে ইডেনেও

ওয়েব ডেস্ক: আইপিএলে নয়া নিয়ম। উদ্বোধনী অনুষ্ঠান থাকছে ইডেনেও। তেরোই এপ্রিল হবে এই উদ্বোধনী অনুষ্ঠান। সেদিনই কলকাতা নাইট রাইডার্স আইপিএলের প্রথম ম্যাচ খেলতে নামবে ইডেনে। আইপিএলের উদ্বোধন দেখা হবে না? কলকাতার ক্রিকেটপ্রেমীরা এমনটা ভেবেই হাহুতাশ করছেন। কারণ এবারের আইপিএলের উদ্বোধন হবে হায়দরাবাদে। কিন্তু কলকাতার দর্শকদের আর হাহুতাশ করতে হবে না। বিসিসিআই এবার ইডেনের বুকেও আইপিএলের ওপেনিং সেরিমনির অনুষ্ঠান করার সিদ্ধান্ত নিল। প্রতিটি সংস্থার সঙ্গে বিসিসিআই আইপিএল নিয়ে বৈঠকে বসেছিল।

আরও পড়ুন ফেসবুক, ট্যুইটারের পর এবার লিঙ্কডইনেও শচিন!

বোর্ড সিইও রাহুল জোহরির উপস্থিতিতে ঠিক হয়েছে এবার থেকে প্রতিটি ভেনুর প্রথম ম্যাচের আগে একটা উদ্বোধনী অনুষ্ঠান হবে। তবে অনুষ্ঠানগুলি হবে  বিকেল চারটে থেকে । ফলে ইডেনেও তেরোই এপ্রিল হবে এমনই একটি উদ্বোধনী অনুষ্ঠান। ওইদিনই কলকাতা নাইট রাইডার্স আইপিএলের প্রথম ম্যাচ খেলতে নামবে ইডেনে।

আরও পড়ুন  শুটিংয়ের বিশ্বকাপে পদক জয়ের হ্যাটট্রিক করলেন জিতু রাই