Asia Cup 2020: পাকিস্তানের মাটিতে এশিয়া কাপ খেলবে না ভারত : BCCI সূত্র

২০২১ সালে ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপ বয়কট করবে পাকিস্তান!

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jan 29, 2020, 11:41 AM IST
Asia Cup 2020: পাকিস্তানের মাটিতে এশিয়া কাপ খেলবে না ভারত : BCCI সূত্র

নিজস্ব প্রতিবেদন:  পাকিস্তানের মাটিতে বসতে চলেছে এবারের এশিয়া কাপ! আর তাতেই বেড়েছে জটিলতা। ভারত-পাকিস্তান দুই দেশের রাজনৈতিক পরিস্থিতি যা তাতে ভারতীয় দলের পাকিস্তানে খেলতে যাওয়ার কোনও প্রশ্নই নেই। পাকিস্তান ক্রিকেট বোর্ড এশিয়া কাপের আয়োজন করুক অসুবিধে নেই কিন্তু পাকিস্তানে গিয়ে এশিয়া কাপ খেলবে না ভারতীয় দল। এমনটাই জানিয়েছেন এক বিসিসিআই আধিকারিক।

দীর্ঘদিন পরে পাকিস্তানের মাটিতে আবার ফিরেছে আন্তর্জাতিক ক্রিকেটে। শ্রীলঙ্কা ও বাংলাদেশের বিরুদ্ধে ঘরের মাঠে সিরিজ খেলেছে পাকিস্তান। আর তাতেই এশিয়া কাপ আয়োজনের ব্যাপারে নিজেদের দাবি জোরদার করতে চায় পিসিবি। এদিকে পাকিস্তান ক্রিকেট বোর্ডের চিফ এক্সিকিউটিভ ওয়াসিম খান ইতিমধ্যেই হুঙ্কার দিয়ে রেখেছেন, ২০২১ সালে ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপ বয়কট করবে পাকিস্তান! যদি এশিয়া কাপ খেলতে পাকিস্তানে ভারতীয় দল না পাঠায় বিসিসিআই।  

এদিকে সংবাদ সংস্থা IANS-কে এক বিসিসিআই আধিকারিক জানিয়েছেন, "পিসিবি এশিয়া কাপ আয়োজন করছে এটা নিয়ে সমস্যা নয়।  বিষয়টি হল ভেনু নিয়ে। এটা পরিষ্কার যে নিরপেক্ষ ভেনুতে হোক এশিয়া কাপ।ভারতীয় দল কোনও ভাবেই পাকিস্তানের মাটিতে খেলতে যাবে না সেটা যে কোনও ভাবেই  মাল্টিনেশনস টুর্নামেন্ট এশিয়া কাপই হোক না কেন। "

আরও পড়ুন - IND vs NZ 3rd T20I: হ্যামিলটনে বিরাট রেকর্ডের হাতছানি কেএল রাহুল ও ক্যাপ্টেন কোহলির সামনে

 

Tags:
.