স্যামুয়েলসকে এবার এক হাত নিলেন স্টোকস

ইংল্যান্ডের বেন স্টোকস এবং ওয়েস্ট ইন্ডিজের মার্লন স্যামুয়েলসের ঝামেলা কিছুতেই থামছে না। ২০১৫ সালে গ্রেনাডাতে অনুষ্ঠিত হওয়া টেস্ট থেকেই দুজনের সম্পর্ক আদায় কাঁচকলায়। আসলে ওই টেস্টে স্টোকস আউট হয়ে যাওয়ার পর তাঁকে বিদ্রুপ করে প্যাভিলিয়নের পথ দেখিয়েছিলেন স্যামুয়েলস। সেটা ভুলতে পারেননি স্টোকস। এরপর আবার এ বছরের টি২০ বিশ্বকাপের সময় দুজনের আমনা সামনা মুকাবলা হয়। সেই ম্যাচে স্যামুয়েলস ৮৭ রান করে ম্যাচ জিতিয়ে দেন ওয়েস্ট ইন্ডিজকে। আর ব্রেথওয়েট তো পরপর চার বলে চারটে ছক্কাও মারেন স্টোকসের বলে।

Updated By: Sep 18, 2016, 07:09 PM IST
স্যামুয়েলসকে এবার এক হাত নিলেন স্টোকস

ওয়েব ডেস্ক: ইংল্যান্ডের বেন স্টোকস এবং ওয়েস্ট ইন্ডিজের মার্লন স্যামুয়েলসের ঝামেলা কিছুতেই থামছে না। ২০১৫ সালে গ্রেনাডাতে অনুষ্ঠিত হওয়া টেস্ট থেকেই দুজনের সম্পর্ক আদায় কাঁচকলায়। আসলে ওই টেস্টে স্টোকস আউট হয়ে যাওয়ার পর তাঁকে বিদ্রুপ করে প্যাভিলিয়নের পথ দেখিয়েছিলেন স্যামুয়েলস। সেটা ভুলতে পারেননি স্টোকস। এরপর আবার এ বছরের টি২০ বিশ্বকাপের সময় দুজনের আমনা সামনা মুকাবলা হয়। সেই ম্যাচে স্যামুয়েলস ৮৭ রান করে ম্যাচ জিতিয়ে দেন ওয়েস্ট ইন্ডিজকে। আর ব্রেথওয়েট তো পরপর চার বলে চারটে ছক্কাও মারেন স্টোকসের বলে।

আরও পড়ুন এক হেলিকপ্টার আর তিন প্রিয় ক্রিকেটার

সেদিনও ম্যাচ শেষের সাংবাদিক সম্মেলনে এসে স্যামুয়েলস বলেন, 'স্টোকস একেবারে শিক্ষানবীশ। ও একেবারে নার্ভাস ছোকরা। আন্তর্জাতিক ক্রিকেট খেলার কিছুই শেখেনি।' এবার ইংল্যান্ডের একটি সংবাদপত্রে সাক্ষাত্‍কার দিতে গিয়ে স্টোকস বলেছেন, 'স্যামুয়েলস সম্পর্কে যত কম কথা বলা যায়, ততই ভালো। কারণ, ওকে এখনও মানুষকে সম্মান করা শিখতে হবে। আচার আচরণ, ব্যবহার করা ওকে এখনও অনেক কিছু শিখতে হবে।'

আরও পড়ুন কাশ্মীর নিয়ে পাকিস্তানের বিরুদ্ধে রক্ত গরম করা টুইট করলেন বিজেন্দর

.