ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে পাকিস্তানের ক্যাপ্টেন করা হল কাকে জানেন?

আগামী ৩০ সেপ্টেম্বর থেকে শারজাতে তিন ম্যাচের একদিনের সিরিজ খেলতে নামছে ওয়েস্ট ইন্ডিজ এবং পাকিস্তান। সেখানেও পাক ক্রিকেট বোর্ড তাঁদের অধিনায়ক নির্বাচিত করল আজাহার আলিরকেই। ইংল্যান্ডের কাছে এই আজাহার আলির নেতৃত্বেই ১-৪ ব্যবধানে সিরিজ হেরে যায় পাকিস্তান। অধিনায়ক হিসেবে এরপর বেশ সমালোচিত হন তিনি।যদিও পিসিবি এসব সমালোচনাকে খুব একটা গুরুত্ব না দিয়ে তাঁদের অধিনায়ক বহাল রাখল আজাহারকেই।  

Updated By: Sep 18, 2016, 06:48 PM IST
 ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে পাকিস্তানের ক্যাপ্টেন করা হল কাকে জানেন?

ওয়েব ডেস্ক: আগামী ৩০ সেপ্টেম্বর থেকে শারজাতে তিন ম্যাচের একদিনের সিরিজ খেলতে নামছে ওয়েস্ট ইন্ডিজ এবং পাকিস্তান। সেখানেও পাক ক্রিকেট বোর্ড তাঁদের অধিনায়ক নির্বাচিত করল আজাহার আলিরকেই। ইংল্যান্ডের কাছে এই আজাহার আলির নেতৃত্বেই ১-৪ ব্যবধানে সিরিজ হেরে যায় পাকিস্তান। অধিনায়ক হিসেবে এরপর বেশ সমালোচিত হন তিনি।যদিও পিসিবি এসব সমালোচনাকে খুব একটা গুরুত্ব না দিয়ে তাঁদের অধিনায়ক বহাল রাখল আজাহারকেই।  

আরও পড়ুন এক হেলিকপ্টার আর তিন প্রিয় ক্রিকেটার

শুধু তিন ম্যাচের একদিনের সিরিজই নয়, ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিনটে টি২০ ম্যাচ এবং তিনটে টেস্ট খেলবে পাকিস্তান ক্রিকেট দল।পাকিস্তানের প্রাক্তন অধিনায়কও অবশ্য আজাহারের পাশেই দাঁড়িয়েছেন। তিনিও বলেছেন, আজাহারকে আরও একটু সময় দেওয়া উচিত।

আরও পড়ুন  কাশ্মীর নিয়ে পাকিস্তানের বিরুদ্ধে রক্ত গরম করা টুইট করলেন বিজেন্দর