আমিরশাহিতে আসছি! ক্রাইস্টচার্চে অনুশীলন শুরু করে ইঙ্গিত দিলেন বেন স্টোকস

ক্রাইস্টচার্চে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন বেন স্টোকস। এই কঠিন সময়ে রাজস্থান ফ্র্যাঞ্চাইজির তরফেও বেন স্টোকসের ব্যাপারে তাড়াহুড়ো করতে চায় না।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Sep 19, 2020, 04:43 PM IST
আমিরশাহিতে আসছি! ক্রাইস্টচার্চে অনুশীলন শুরু করে ইঙ্গিত দিলেন বেন স্টোকস
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন: বাবা জেড স্টোকস ব্রেন ক্যানসারে আক্রান্ত। তাই বেন স্টোকস আপাতত রয়েছেন নিউ জিল্যান্ডে। আইপিএল-এর শুরু থেকে বিশ্বের এক নম্বর অলরাউন্ডার বেন স্টোকসের সার্ভিস পাবে না সেটা  জানা ছিল রাজস্থান রয়্যালস। ক্রাইস্টচার্চে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন বেন স্টোকস। এই কঠিন সময়ে রাজস্থান ফ্র্যাঞ্চাইজির তরফেও বেন স্টোকসের ব্যাপারে তাড়াহুড়ো করতে চায় না। আইপিএল-এর প্রথমার্ধে বেন স্টোকসের সার্ভিস না পাওয়ার সম্ভাবনাই বেশি। তবে আইপিএল-এর দ্বিতীয়ার্ধে বিশ্বের এক নম্বর অলরাউন্ডারকে রাজস্থান রয়্যালস পাবে কিনা সে নিয়ে একটা সংশয় ছিল। তবে সেই সংশয় যে নিজেই দূর করে দিলেন বেন স্টোকস।

সংবাদসংস্থা পিটিআই সূত্রে খবর, বিশ্বের এক নম্বর অলরাউন্ডার বেন স্টোকস আইপিএলের শুরুর দিকে কয়েকটা ম্যাচ মিস করবেন হয়তো। শীঘ্রই আমিরশাহিতে পা রাখতে চলেছেন স্টোকস।

এমনকী ক্রাইস্টচার্চে অনুশীলনও শুরু করে দিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে বল হাতে ছন্দেই রয়েছেন স্টোকস। বলা যেতে পারে আইপিএলের ওয়ার্ম আপ শুরু করে দিয়েছেন বেন স্টোকস।

 

 

পাকিস্তানের বিরুদ্ধে প্রথম টেস্ট খেলেই ইংল্যান্ড ছাড়েন স্টোকস। অসুস্থ বাবাকে দেখতে নিউ জিল্যান্ড উড়ে আসেন। নিউ জিল্যান্ড থেকে আমিরশাহিতে পৌঁছেও বেন স্টোকসকে নিয়মমতো ছয় দিনের কোয়ারেন্টিনে থাকতে হবে। এর মধ্যে কোভিড পরীক্ষায় রিপোর্ট নেগেটিভ এলে তবেই দলের সঙ্গে যোগ দিতে পারবেন তিনি।

আরও পড়ুন- IPL 2020: কয়েক ঘণ্টার অপেক্ষা... ৪৩৬ দিন পর মাঠে ফিরছেন মাহি