গেইলের ক্যাচ ধরতে গিয়ে ভাঙল আঙুল, IPL থেকে বাদ পড়লেন Ben Stokes

রাজস্থান রয়্যালস শিবিরে বড় ধাক্কা

Updated By: Apr 14, 2021, 03:10 AM IST
গেইলের ক্যাচ ধরতে গিয়ে ভাঙল আঙুল, IPL থেকে বাদ পড়লেন Ben Stokes

নিজস্ব প্রতিবেদন: পঞ্জাব কিংস এর বিরুদ্ধে সোমবার ফিল্ডিংয়ে গেইলের ক্যাচ ধরতে গিয়ে আঙুলে চোট পান বেন স্টোকস (Ben Stokes)। কিন্তু পরে দেখা গেল বাঁ হাতের আঙুল ভেঙে গিয়েছে স্টোকসের। আর তার জেরে এবারের মতো আইপিএল (IPL) থেকে ছিটকে গেলেন অল-রাউন্ডার বেন স্টোকস। মঙ্গলবার রাতে রাজস্থান রয়্যালস টিমের তরফে এক টুইট বিবৃতিতে জানানো হয় সে কথা। 

আরও পড়ুন: IPL 2021: শেষ ওভারের খেলায় বাজিমাত মুম্বইয়ের, চাপ নিতে পারল না কলকাতা

সোমবারের ম্যাচে দশম ওভারে ঘটনাটি ঘটে। রিয়ান পরাগের বলে ক্রিস গেইলের ক্যাচ ধরতে লং-অন থেকে ছুটে এসে ডাইভ দেন স্টোকস। তখনই ঘটে বিপত্তি। রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) টিমের তরফে করা টুইটে বলা হয়, 'মুম্বইয়ে সোমবারে পঞ্জাবের বিরুদ্ধে ম্যাচে ফিল্ডিংয়ে আঙুলে চোট পান বেন স্টোকস। খতিয়ে দেখে জানা যায় আঙুল ভেঙে গিয়েছে তাঁর। আর তাই দুর্ভাগ্যবশত আইপিএল ২০২১ সিজনের বাকি খেলাগুলি থেকে আপাতত বাদ পড়তে হল বেন স্টোকসকে। দলে সকলে ওঁর অবদানের জন্য ওঁকে শ্রদ্ধা করে। ওঁর দ্রুত সুস্থতা কামনা করা হচ্ছে। কোনো দক্ষ বিকল্প খেলোয়াড় আনার কথা আমরা বিবেচনা করছি।'

আরও পড়ুন:'একুশের নির্বাচনে প্রার্থী হতে বললে হতাম না, রাজনীতির সঙ্গে খাপ খাওয়াতে পারছি না ', Dev

বেন স্টোকসের ছিটকে যাওয়া নিঃসন্দেহে রাজস্থান রয়্যালসদের জন্য বড় ধাক্কা কারণ জোফ্রা আর্চারের জখম হওয়ার কারণে তাঁকে আইপিএলের শুরুতেই দলে নেওয়া যায়নি। যদিও খুব শীঘ্রই হাতের চোট থেকে সেরে মাঠে ফিরবেন বলেই জানিয়েছেন জোফ্রা। এদিকে, আইপিএল থেকে ছিটকে এখনই দেশ ছাড়ছেন না বেন স্টোকস। ম্যাচে বাকিদের উৎসাহ দিতে তিনি হাজির থাকবেন বলে জানা যাচ্ছে। বৃহস্পতিবার এক্স-রে করবেন স্টোকস। তাঁর এই চোটের কথা ইতিমধ্যেই  ইংল্যান্ড অ্যান্ড ওয়েলশ ক্রিকেট বোর্ডকেও জানানো হয়েছে। ECB এর এক মুখপাত্র জানান,চোট কতটা গুরুতর তা কয়েকদিনের মধ্যে বিস্তারিত খতিয়ে দেখা হবে। তারপর যাবতীয় বাকি পদক্ষেপ নেওয়া হবে।