Ranji Trophy Bengal Vs Jharkhand: সুদীপের চওড়া ব্যাটে ভর করে চালকের আসনে বাংলা

দু'দিন ধরেই একাধিপত্য দেখিয়েছেন বাংলার ব্যাটাররা। প্রথম ছয় ব্যাটসম্যানের প্রত্যেকেই পেরিয়েছেন পঞ্চাশের গণ্ডি।

Updated By: Jun 7, 2022, 06:12 PM IST
Ranji Trophy Bengal Vs Jharkhand: সুদীপের চওড়া ব্যাটে ভর করে চালকের আসনে বাংলা

নিজস্ব প্রতিবেদন : দ্বিতীয় দিনের শেষে রঞ্জি ট্রফির কোয়ার্টার ফাইনালে(Ranji Trophy Quarter Final) চালকের আসনে বাংলা(Bengal Vs Jharkhand)। দ্বিতীয় দিনের শেষে বাংলার রান ৫ উইকেট হারিয়ে ৫৭৭। ক্রিজে ৫৪ রানে অপরাজিত মনোজ তিওয়ারি(Manoj Tiwary) ও ৭ রানে ব্যাট করছেন শাহবাজ আহমেদ। দুর্ভাগ্যজনকভাবে দ্বিশতরান থেকে ১৪ রান দূরেই থেমে যেতে হয় সুদীপ ঘরামিকে(Sudip Gharami)। ১৮৬ রান করে প্যাভিলিয়নে ফিরে যেতে সুদীপকে। শতরান করেন বাংলার বহু যুদ্ধের নায়ক অনুষ্টুপ মজুমদারও(Anustup Majumder)। প্রথম দিনের খেলার শেষে ৮৫ রানে অপরাজিত ছিলেন তিনি।

দু'দিন ধরেই একাধিপত্য দেখিয়েছেন বাংলার ব্যাটাররা। প্রথম ছয় ব্যাটসম্যানের প্রত্যেকেই পেরিয়েছেন পঞ্চাশের গণ্ডি। সোমবার চোট পেয়ে বেরিয়ে গেলেও আজ ব্যাট করতে নামেন ওপেনার অভিষেক রামন। ৬১ করেন তিনি। উইকেটকিপার ব্যাটার অভিষেক পোড়েল ৬৮ রান করে আউট হন। মনোজ তিওয়ারি নট আউট ৫৪ রানে। ঝাড়খন্ডের কোনো বোলারই সেভাবে চাপ সৃষ্টি করতে পারেননি বাংলার ব্যাটারদের উপর। টসে হেরে ব্যাট করার সুযোগ পেয়ে রানের পাহাড়ে বাংলা। দ্বিতীয় ইনিংসে নিশ্চিতভাবেই ব্যাট করতে চাইবে না বাংলার টিম ম্যানেজমেন্ট। 

রঞ্জি ট্রফির নক আউট পর্বে ঋদ্ধিমান সাহা খেলবেন না জানিয়ে দিয়েছিলেন। তাঁর মত অভিজ্ঞ ক্রিকেটারের না থাকা নিয়ে দুশ্চিন্তায় ছিলেন অনেকেই। তবে ঋদ্ধির অভাব বুঝতেই দেননি বাংলার ব্যাটাররা। নবাগত উইকেটরক্ষক অভিষেক পোড়েল ঝকঝকে ৬৮ রানের ইনিংস খেলেন। ব্যাটাররা এই ফর্মে থাকলে রঞ্জি জয়ের স্বপ্ন দেখতেই পারেন ক্রিকেটপ্রেমীরা।

আরও পড়ুন- Ranji Trophy: ১৮৬ রানে থামলেন সুদীপ, কোয়ার্টারে এগিয়ে বাংলা

আরও পড়ুন- India vs South Africa: প্রথম টি-২০ ম্যাচের টিকিট প্রায় শেষ, দর্শকদের জন্য বিশেষ ব্যবস্থা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.