Bengal vs Madhya Pradesh: জেতার জন্য শেষ দিনে প্রয়োজন ২৫৪! কী বলছেন বাংলার অধিনায়ক অভিমন্যু

এদিন সকালে বাংলাকে লড়াইয়ের মঞ্চ গড়ে দিয়েছিলেন শাহবাজ আহমেদ ও প্রদীপ্ত প্রামাণিক। শাহবাজ নেন পাঁচ উইকেট। প্রথম শ্রেণির ক্রিকেটে এই নিয়ে দ্বিতীয়বার পাঁচ উইকেট নিলেন তিনি। প্রদীপ্ত নিলেন চার উইকেট। বাংলার দুই স্পিনাররা দারুণ বল করেন। 

Updated By: Jun 17, 2022, 06:43 PM IST
 Bengal vs Madhya Pradesh: জেতার জন্য শেষ দিনে প্রয়োজন ২৫৪! কী বলছেন বাংলার অধিনায়ক অভিমন্যু
জেতার স্বপ্ন দেখছেন অভিমন্যু

নিজস্ব প্রতিবেদন: রঞ্জির ফাইনালে ওঠার লড়াইয়ে বাংলা ও মধ্যপ্রদেশ। শুক্রবার চতুর্থ দিনের শেষে বাংলার স্কোর ৯৬/৪। রঞ্জি সেমি জিততে হলে শেষ দিনে অর্থাৎ আগামিকাল ২৫৪ রান প্রয়োজন বাংলার। হাতে রয়েছে ছ’উইকেট। ক্রিজে রয়েছেন অধিনায়ক অভিমন্যু ঈশ্বরন (৫২) এবং অনুষ্টুপ মজুমদার (৮)। 

কী হতে চলেছে শেষ দিনে! কী ভাবছে বাংলা? ম্য়াচের পর সিএবি মিডিয়া অভিমন্যুর বিবৃতি পাঠিয়েছে। সেখানে বাংলার অভিজ্ঞ ব্যাটার বলছেন, "আমরা জানি উইকেট কীরকম আচরণ করছে। কিছুটা মন্থর হয়ে গিয়েছে। বল ঘুরছে অল্প। আমার মনে হয় আগামিকাল আমাদের নাছোড়বান্দা মানসিকতার পরিচয় দিতে হবে। দীর্ঘক্ষণ ব্যাট করতে হবে। দরকার বড় পার্টনারশিপ। আমরা যদি করতে পারি,তাহলে আমাদের এই ম্যাচ জেতার ভাল সুযোগ রয়েছে। আমাদের ফাইনালে যেতে হলে দায়িত্ব নিতে হবে। যদি ভাল ব্যাট করতে পারি, তাহলে এই রান তাড়া করা সম্ভব। "

এদিন সকালে বাংলাকে লড়াইয়ের মঞ্চ গড়ে দিয়েছিলেন শাহবাজ আহমেদ ও প্রদীপ্ত প্রামাণিক। শাহবাজ নেন পাঁচ উইকেট। প্রথম শ্রেণির ক্রিকেটে এই নিয়ে দ্বিতীয়বার পাঁচ উইকেট নিলেন তিনি। প্রদীপ্ত নিলেন চার উইকেট। বাংলার দুই স্পিনাররা দারুণ বল করেন। শাহবাজ-প্রদীপ্তের প্রশংসা করে অভিমন্যু বলেন, "শাহবাজ ও প্রদীপ্ত দারুণ বল করেছে। ওদের জন্যই আমরা গতকালের জায়গা থেকে কামব্যাক করতে পেরেছি। ওদের বোলিং দেখা তৃপ্তিদায়ক। ওরা বুঝিয়ে দিল যে, পরিস্থিতির সঙ্গে কীভাবে মানিয়ে নিতে হয়। ওদের পারফরম্যান্সে খুব খুশি হয়েছি।" এখন দেখার বাংলা আগামিকাল কী করে!

আরও পড়ুন: Ranji Trophy, Bengal vs Madhya Pradesh: শনিবারের বারবেলায় বাংলার ভরসা অভিমন্যু-অনুষ্টুপ জুটি! মধ্যপ্রদেশের প্রয়োজন ৬ উইটকেট

আরও পড়ুনYashasvi Jaiswal: অনন্য রঞ্জি রেকর্ড! সচিন-রোহিতরা পেরেছিলেন, এবার করে দেখালেন যশস্বী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.