Bengal Cricketer Death: দু'চোখে ছিল রঞ্জির স্বপ্ন, মাত্র ২৮ বছরেই না ফেরার দেশে বাংলার প্রতিভাবান ক্রিকেটারের...

Bengal Cricket Team: আসিফ ছিলেন বাঁ হাতি ব‍্যাটসম‍্যান। বাংলার সিনিয়র দলে সুযোগ না পেলেও বিভিন্ন বয়সভিত্তিক দলে খেলেছেন আসিফ। 

Updated By: Oct 1, 2024, 01:18 PM IST
Bengal Cricketer Death: দু'চোখে ছিল রঞ্জির স্বপ্ন, মাত্র ২৮ বছরেই না ফেরার দেশে বাংলার প্রতিভাবান ক্রিকেটারের...
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মাত্র ২৮ বয়স, ব্যাট হাতে ক্রমশ নিজেকে তৈরি করছিলেন। স্বপ্ন ছিল একদিন বাংলা হয়ে খেলবেন। কিন্তু সেই অপূর্ণই থেকে গেল বাংলার প্রতিভাবান ক্রিকেটার আসিফ হোসেনের। মর্মান্তিক দুর্ঘটনায় অকালে প্রয়াত হলেন উঠতি ক্রিকেটার হাওড়ার আসিফ। কলকাতা ময়দানের ক্রিকেট বৃত্তে এক পরিচিত নাম। 

আরও পড়ুন, MS Dhoni | IPL Auction 2025: প্রায় ৬৭ শতাংশ বেতন কাটা যাবে ধোনির! এত কম টাকায় কি আদৌ আইপিএল খেলবেন?

জানা গিয়েছে, বাড়িতে পড়ে গিয়ে মাথায় আঘাত পেয়েছিলেন আসিফ। হাওড়ার এক বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। তবে অন্য একটি সূত্র থেকে জানা গিয়েছে, পড়ে গিয়ে মাথায় চোট পাওয়ার পর হাসপাতালে নিয়ে আসতে নাকি একটু দেরিই হয়েছে। তাঁর আকস্মিক মৃত্যুর খবরে শোকস্তব্ধ বাংলার ক্রিকেট মহল। ময়দানে নেমে এসেছে গভীর শোকের ছায়া। একজন তরুণ ক্রিকেটারের আচমকা এইভাবে মৃত্যুর কোলে ঢলে পড়া মেনে নিতে পারছে না কেউই। তাঁর সতীর্থরা হতবাক।  

উল্লেখ্য, আসিফ ছিলেন বাঁ হাতি ব‍্যাটসম‍্যান। বাংলার সিনিয়র দলে সুযোগ না পেলেও বিভিন্ন বয়সভিত্তিক দলে খেলেছেন আসিফ। গত বছর এরিয়ানে খেলেছিলেন। এই বছর স্পোর্টিং ইউনিয়নে সই করেছিলেন। অ‍্যাডামাস হাওড়া ওয়ারিয়র্সের হয়ে প্রো টি-টোয়েন্টি ক্রিকেট লিগে ৫৭ বলে ৯৯ রানের দুরন্ত ইনিংস খেলেছিলেন। কয়েক বছর আগে অরুণাচল প্রদেশে ও মিজোরামেও খেলে এসেছেন। তাঁর স্বপ্ন ছিল বাংলার হয়ে রঞ্জি ট্রফি খেলা। সেই স্বপ্ন অধরাই থেকে গেল।

মঙ্গলবার অনুশীলনের শুরুতেই প্রয়াত আসিফ হোসেনকে স্মরণ করেন বাংলা দলের ক্রিকেটাররা। অনুশীলন শুরুর আগে ১ মিনিট নীরবতা পালন করেন। আসিফের জন্য শোকপ্রকাশ করা হয় বাংলা ক্রিকেট দলের পক্ষ থেকে। একদিন এই দলেই খেলার স্বপ্ন ছিল আসিফের। কিন্তু তার আগেই জীবনের ২২ গজকে বিদায় জানালেন আসিফ।

আরও পড়ুন, Manu Bhaker | Durga Puja 2024: শ্রীভূমির এবারের চমক মনু ভাকের! তৃতীয়ায় শহরে জোড়া অলিম্পিক্স পদকজয়ী

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.