IND vs AUS: ওয়ানডে শুরুর আগেই বুক ভাঙল ভারতের, সম্ভবত ছিটকে যাবেন এই তারকা ব্যাটার!

Big blow for India as Shreyas Iyer likely to be ruled out of India vs Australia ODI series: ওয়ানডে শুরুর আগেই বুক ভাঙল ভারতের, সম্ভবত ছিটকে যেতে চলেছেন দলের তারকা ব্যাটার শ্রেয়স আইয়ার। রবির সন্ধ্যায় চলে এল বিরাট আপডেট।

Updated By: Mar 12, 2023, 07:21 PM IST
IND vs AUS: ওয়ানডে শুরুর আগেই বুক ভাঙল ভারতের, সম্ভবত ছিটকে যাবেন এই তারকা ব্যাটার!
রক্তচাপ বাড়ল রোহিত অ্যান্ড কোংয়ের!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলতি বর্ডার-গাভাসকর (BGT 2023) ট্রফি শেষ হলেই ভারত-অস্ট্রেলিয়া (IND vs AUS) মুখোমুখি হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে (India vs Australia ODI series)। আগামী ১৭ মার্চ মুম্বইতে প্রথম একদিনের আন্তর্জাতিক ম্যাচে মুখোমুখি রোহিত শর্মা (Rohit Sharma) ও প্যাট কামিন্স (Pat Cummins)। এরপর ১৯ মার্চ বিশাখাপত্তনমে দ্বিতীয় ওয়ানডে। সিরিজের তৃতীয় তথা শেষ ম্যাচ ২২ মার্চ মুম্বইতে।বর্ডার-গাভাসকর সিরিজের চতুর্থ তথা শেষ টেস্টের অন্তিম দিন আগামিকাল। রবিবার অর্থাৎ আজই বিরাট আপডেট চলে এল। পাঁচদিন পর শুরু হতে চলা ভারত-অস্ট্রেলিয়া ওডিআই সিরিজ থেকে সম্ভবত ছিটকে যেতে চলেছেন তারকা ব্যাটার শ্রেয়স আইয়ার (Shreyas Iyer)! রোহিত অ্যান্ড কোং শ্রেয়সের চোটের জন্য তাঁর সার্ভিস পাবে না। এমনটাই জানা যাচ্ছে এখন। 

আহমেদাবাদ টেস্টের চতুর্থ দিন শ্রেয়স পিঠের ব্যথার জন্য ব্যাট করতে নামেননি। তাঁর বদলে ব্যাটিং অর্ডারে এগিয়ে আসেন কেএস ভারত। সংবাদসংস্থা পিটিআই বিসিসিআই-এর এক সূত্রকে উদ্ধৃত করে রিপোর্ট করেছে। সেখানে বলা হয়েছে, 'তৃতীয় দিনের খেলা শেষ হওয়ার পরেই শ্রেয়স পিঠের নীচের দিকে ব্যথা অনুভব করে। বিসিসিআই-এর মেডিক্যাল টিম ওর দেখভাল করছে।' পিটিআই বলছে যে, শ্রেয়স সম্ভবত ওয়ানডে সিরিজ খেলবেন না। তাঁর জায়গায় সুযোগ পেতে পারেন রজত পতিদার। কলকাতা নাইট রাইডার্সের ক্যাপ্টেন ওয়ানডে সিরিজ না খেললে, সরাসরি হয়তো আইপিএলে খেলবেন। আহমেদাবাদ টেস্টে রবীন্দ্র জাদেজা ফেরার পর শ্রেয়সের আসার কথা ছিল। কিন্তু পিঠের চোটের জন্য তিনি খেলতে পারেননি। কোহলিকে সঙ্গ দিতে আসেন অন্ধ্র তারকা ভরত। তরুণ উইকেটকিপার-ব্যাটার ৮৮ বলে ৪৪ রানের মারকাটারি ইনিংস খেলে আউট হন। কোহলির সঙ্গে পঞ্চম উইকেটে গুরুত্বপূর্ণ ৮৪ রান যোগ করেন তিনি।

আরও পড়ুনVirat Kohli | Anushka Sharma: অনুষ্কা মুখ খুললেন বিরাটের অসুস্থতা নিয়ে! জানালেন কোন অবস্থায় এসেছে এই সেঞ্চুরি

অন্যদিকে অস্ট্রেলিয়ার প্রথম ইনিংসের ৪৮০ রানের জবাবে ভারতের প্রথম ইনিংস শেষ হল ৫৭১ রানে। অস্ট্রেলিয়া নাইটওয়াচম্যান হিসেবে ম্যাথিউ কুনেম্যান ও ট্রাভিস হেডকে নামিয়েছে। তাঁরা দিনের শেষ তিন রান যোগ করে অপরাজিত আছেন। আগামিকাল টেস্টের অন্তিম দিন। কোনও অপ্রত্যাশিত কিছু না ঘটলে ম্যাচ যে ড্র হতে চলেছে তা আর বলার অপেক্ষা রাখে না। ৮৮ রানের লিড ভারতের।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.