পুনে থেকে ম্যাচ সরানোর সরানোর কথা ভাবতে বলল বোম্বে হাই কোর্ট

জলের ভাবে খরার সম্মুখীন মহারাষ্ট্র।  এই পরিস্থিতিতে মহারাষ্ট্রে আইপিএল হবে কি হবে না সে নিয়ে সংশয় দেখা দিয়েছে বেশ কিছু দিন আগেই। এবার বিসিসিআইকে পুনে থেকে ম্যাচ সরিয়ে নেওয়ার চিন্তা ভাবনা করতে বলল বোম্বে হাইকোর্ট ।

Updated By: Apr 12, 2016, 07:35 PM IST
পুনে থেকে ম্যাচ সরানোর সরানোর কথা ভাবতে বলল বোম্বে হাই কোর্ট

ওয়েব ডেস্ক: জলের ভাবে খরার সম্মুখীন মহারাষ্ট্র।  এই পরিস্থিতিতে মহারাষ্ট্রে আইপিএল হবে কি হবে না সে নিয়ে সংশয় দেখা দিয়েছে বেশ কিছু দিন আগেই। এবার বিসিসিআইকে পুনে থেকে ম্যাচ সরিয়ে নেওয়ার চিন্তা ভাবনা করতে বলল বোম্বে হাইকোর্ট ।

ক্রিকেট পিচ রক্ষণাবেক্ষণের জন্য কয়েক লক্ষ লিটার করে জল খরচ হয়। এই পরিস্থিতিতে মহারাষ্ট্রে এত পরিমাণ জলের অপচয় করা সম্ভব হয় নয়। তাই ম্যাচ সরিয়ে নেওয়ার চিন্তাভাবনা করতে বলল হাইকোর্ট। মহারাষ্ট্রে আইপিএলের ২০টি ম্যাচ হওয়ার কথা ছিল। তার মধ্যে ৯টি পুনেতে, ৮টি মুম্বাইয়ে এবং ৩টি নাগপুরে হওয়ার কথা ছিল। বিসিসিআই আগে জানিয়েছিল ১৭টি ম্যাচ হবে মুম্বাই ও পুনেতে। সেক্ষেত্রে পিচের জন্য ব্যবহার করা হবে ব্যবহারের অযোগ্য জল। এবং নাগপুর থেকে সরিয়ে নেওয়া হবে কিংস ইলেভেন পাঞ্জাবের ৩টি ম্যাচ। কিন্তু এবার বোম্বে হাইকোর্ট পুনে থেকেও ম্যাচ সরিয়ে বিকল্প মাঠের ব্যবস্থার কথা ভাবতে বলল হাইকোর্ট।

.