নাচে-গানে 'থালা' ধোনিকে কুর্নিশ ব্রাভোর

এই অভাবনীয় সাফল্যের পিছনে ধোনির ক্যাপ্টন্সিকেই সবচেয়ে বেশি কৃতিত্ব দিচ্ছেন টিমমেটরা। 

Updated By: May 23, 2018, 12:46 PM IST
নাচে-গানে 'থালা' ধোনিকে কুর্নিশ ব্রাভোর

নিজস্ব প্রতিনিধি : মাত্র ১৪০ রান হাতে নিয়ে ফাইনালে ওঠার লড়াই। হায়দরাবাদের বিরুদ্ধে কাজটা সহজ ছিল না চেন্নাইয়ের। কিন্তু এমএসডি সমর্থকরা বলছেন, ক্যাপ্টেনের নাম মহেন্দ্র সিং ধোনি হলে সব সম্ভব।

আরও পড়ুন - বিরাট কোহলিকে নিয়ে কী ভাবেন? তিন শব্দের টুইট প্রীতির

আইপিএল এগারো বছরে পা রেখেছে। যার মধ্যে এই নিয়ে সাতবার ফাইনাল খেলবে চেন্নাই। তার উপর দু'বছর তারা টুর্নামেন্টের বাইরে ছিল। ফিরে এসেই চেন্নাইয়ের এমন সাফল্য তাই অবাক করছে সবাইকে। আর এই অভাবনীয় সাফল্যের পিছনে ধোনির ক্যাপ্টন্সিকেই সবচেয়ে বেশি কৃতিত্ব দিচ্ছেন টিমমেটরা। অবশ্য ব্যাটসম্যান ধোনির পারফরম্যান্সও চলতি আইপিএলে চমকে দেওয়ার মতো। ১৫ ম্যাচে ধোনির রান ৪৫৫। গড় ৭৫.৮৩! 

আরও পড়ুন - সারে-তে বার্নসের নেতৃত্বে খেলবেন বিরাট

চেন্নাই ড্রেসিংরুমে ধোনি মানে সর্বেসর্বা। ব কলমে তিনিই টিমের 'বস'। সেটাই যেন আরও একবার প্রমাণ করলেন ডোয়েন ব্রাভো। আইপিএলের প্রথম কোয়ালিফায়ার জিতে ড্রেসিংরুমে জবরদস্ত সেলিব্রেশন করল চেন্নাই। সেই সেলিব্রেশনের মধ্যমণি হয়ে উঠলেন ধোনিই। সৌজন্যে ব্রাভো। ক্যাপ্টেনকে এদিন নাচে-গানে জমকালো উপহার দিলেন ক্যারিবিয়ান অল রাউন্ডার। ব্রাভোর এমন সেলিব্রেশনে যোগ দিয়েছেন হরভজন সিংও। চেন্নাই শিবিরের 'থালা' ধোনি অবশ্য এখানেও ক্যাপ্টেন কুল। ব্রাভোর নাচ-গানের সামনে নির্লিপ্ত। তবে মুখের হাসিতে বুঝিয়ে দিলেন, তিনি আপ্লুত।

 

.