Watch | Ronaldo | Rodrygo: কিংবদন্তি নিচ্ছেন তাঁর সাক্ষাৎকার! আবেগি রডরিগো পা ছুঁয়ে নিলেন আশীর্বাদ

 Ronaldo Nazario: রোনাল্ডো সাক্ষাৎকার নিলেন রডরিগোর, আর প্রাক্তনের প্রতি শ্রদ্ধা থেকেই তাঁর পা ছুঁয়ে ফেললেন বর্তমান।

Updated By: Nov 29, 2022, 04:53 PM IST
Watch | Ronaldo | Rodrygo: কিংবদন্তি নিচ্ছেন তাঁর সাক্ষাৎকার! আবেগি রডরিগো পা ছুঁয়ে নিলেন আশীর্বাদ
প্রাক্তনের প্রতি এমনই শ্রদ্ধা বর্তমানের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২১ বছরের রিয়াল মাদ্রিদের (Real Madrid) ফরোয়ার্ড রডরিগো (Rodrygo) এই প্রথম বিশ্বকাপ (FIFA World Cup 2022) খেলছেন। ব্রাজিল ১-০ গোলে সুইৎজারল্যান্ডকে হারিয়ে শেষ ষোলোয় চলে গিয়েছে। আর এই ম্যাচে রডরিগো খেলেছেন দ্বিতীয়ার্ধে। লুকাস পাকেতার বদলে তিতে নামান তাঁকে। ম্যাচের পর রডরিগোর সাক্ষাৎকার নিয়েছিলেন রোনাল্ডো নাজারিও (Ronaldo Nazario)। দু'বারের বিশ্বকাপ জয়ী কিংবদন্তি ব্রাজিলিয়ান সর্বকালের অন্যতম সেরা স্ট্রাইকারদের একজন। রডরিগোর সঙ্গে গল্পের ছলেই সাক্ষাৎকার নিচ্ছিলেন রোনাল্ডো। আর সাক্ষাৎকারের ঠিক শেষ মুহূর্তে নিজের আবেগ ধরে রাখতে পারলেন না রডরিগো (Rodrygo)। রোনাল্ডোর পা ছুঁয়ে নেন আশীর্বাদও।

আরও পড়ুনFIFA World Cup 2022, BRA vs SUI: কাসেমিরোর গোলে অবশেষে মানরক্ষা, সুইসদের হারিয়ে নক আউটে ব্রাজিল

আরও পড়ুন Ronaldo | Neymar: নেইমারের সমালোচকদের একা বুঝে নিলেন রোনাল্ডো! বিধ্বংসী পোস্টে জ্বাললেন আগুন

সাক্ষাৎকারের এই অংশের ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে। ব্রাজিল অন্য চোখেই দেখে তাঁদের ভূমিপুত্র রোনাল্ডোকে। তাঁর প্রতি শ্রদ্ধা ও সম্মান অন্য জায়গায়। রডরিগোও তারই ছাপ রাখলেন। ব্রাজিল ম্যাচ দেখতে স্টেডিয়াম ৯৭৪-এ হাজির ছিলেন ব্রাজিলের প্রাক্তন এক ঝাঁক কিংবদন্তি। কাকা, কাফু, কার্লোস ও রোনাল্ডো। সেই ছবি দেখে ফ্যানরা নস্ট্যালজিক হয়ে পড়েন। ঝড়ের বেগে ভাইরাল হয়ে যায় এই ছবি। ব্রাজিলের দৃষ্টিনন্দন অথচ আক্রমণাত্মক ফুটবলের সঙ্গে জড়িয়ে এই নামগুলি। বলা যেতে পারে সোনালি প্রজন্মের তাঁরা। আজও কাকা-কাফুদের দেখলে মন ভালো হয়ে যায় ব্রাজিল ভক্তদের। এবারও তার ব্যতিক্রম ঘটল না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.