আমফানে বিধ্বস্তদের পাশে ব্রাজিলিয় ব্যারেটো

ঝড়ে বিধ্বস্ত মানুষের সাহায্যে ফুটবলারদের নিয়ে গঠিত ফোরাম "প্লেয়ার্স ফর হিউম্যানিটি "এগিয়ে এসেছে।

Updated By: May 29, 2020, 07:29 PM IST
আমফানে বিধ্বস্তদের পাশে ব্রাজিলিয় ব্যারেটো

নিজস্ব প্রতিবেদন:  ব্রাজিলিয় হয়েও মনেপ্রাণে তিনি ভারতীয় । বিশেষ করে বাংলার। ১৯৯৯ থেকে 2020 দু দশকের বেশি সময় ধরে বাংলা তথা ভারতীয় ফুটবলের সাথে ওতপ্রোতভাবে জড়িত হোসে রামিরেজ ব্যারেটো। বাংলার আনন্দের যেমন ভাগিদার হতে চান, তেমনই বাংলার বিপদেও সমানভাবে মন কেঁদে ওঠে এই ব্রাজিলিয়ান ফুটবলারের। তাই সুপার সাইক্লোন আমফানে লন্ডভন্ড হয়ে যাওয়া বাংলাকে সাহায্য করার বার্তা দিলেন সবুজ তোতা।

ঝড়ে বিধ্বস্ত মানুষের সাহায্যে ফুটবলারদের নিয়ে গঠিত ফোরাম "প্লেয়ার্স ফর হিউম্যানিটি "এগিয়ে এসেছে। এই সংস্থায় রাজ্যের গন্ডি ছাড়িয়ে দেশের বহু প্রাক্তন ফুটবলার রয়েছেন। মোট ৩৮ জন ফুটবলার নিয়ে গঠিত এই প্লেয়ার্স ফর হিউম্যানিটির মাধ্যমেই দুর্গতদের পাশে দাঁড়াতে চলেছেন ব্যারেটো। এই ফোরামে এক ভিডিয়ো বার্তায় মোহনবাগানের প্রাক্তন তারকা বলছেন, "সামর্থ্য মত আমফানে ক্ষতিগ্রস্তদের সাহায্য করুন। আপনাদের সাহায্য আমরা  "প্লেয়ার্স ফর হিউম্যানিটির" মাধ্যমে দুর্গতের কাছে পৌছে দেব। স্বল্প সাহায্যও দিনের শেষে বড় পার্থক্য গড়ে দিতে পারে। করোনা পরিস্থিতিতে সাবধানে থাকুন আর অবশ্যই আমফানে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ান।"

ফুটবলার নিয়ে গঠিত "প্লেয়ার্স ফর হিউম্যানিটি " এই সংস্থাটি ঝড়ে যাদের ঘরবাড়ি ভেঙে গেছে তাদের বাড়ি তৈরি করে দেওয়া অথবা মেরামত করে দেবে বলে জানিয়েছে। মূলত দক্ষিণ ২৪ পরগনাকে সামনে রেখে প্লেয়ার্স ফর হিউম্যানিটি তাদের কর্মকান্ড শুরু করতে চলেছে।

আরও পড়ুন -চিকিৎসকদের পরামর্শ নিয়ে পুজোর পর ঘরোয়া লিগ করতে চাইছে আইএফএ!

.