মহেন্দ্র সিং ধোনির পাশে দাঁড়ালেন ব্রেট লি

এবারের আইপিএলের শুরুটা মোটেই ভালো হয়নি মহেন্দ্র সিং ধোনির। আপাতত লিগে এখনও পর্যন্ত তিনটে ম্যাচ খেলেছেন রাইজিং পুনে সুপারজায়ান্ট। তার তিনটিতেই ব্যাট করতে নেমেছিলেন তিনি। ওই তিনটি ম্যাচে ধোনির রান হল, অপরাজিত ১২, ৫ এবং ১১। অতিবড় ধোনি সমালোচকও জানেন যে, এই পারফরম্যান্স মোটেই ধোনিসুলভ নয়। তাই চারপাশ থেকে সমালোচনার ঢেউও আছড়ে পড়ছে। রাইজিং পুনে সুপারজায়ান্টের মালিক সঞ্জীব গোয়েঙ্কার ভাই থেকে শুরু করে প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গাঙ্গুলি, সবাই কম বেশি সমালোচনা করছেন মাহিকে।

Updated By: Apr 14, 2017, 03:59 PM IST
মহেন্দ্র সিং ধোনির পাশে দাঁড়ালেন ব্রেট লি

ওয়েব ডেস্ক: এবারের আইপিএলের শুরুটা মোটেই ভালো হয়নি মহেন্দ্র সিং ধোনির। আপাতত লিগে এখনও পর্যন্ত তিনটে ম্যাচ খেলেছেন রাইজিং পুনে সুপারজায়ান্ট। তার তিনটিতেই ব্যাট করতে নেমেছিলেন তিনি। ওই তিনটি ম্যাচে ধোনির রান হল, অপরাজিত ১২, ৫ এবং ১১। অতিবড় ধোনি সমালোচকও জানেন যে, এই পারফরম্যান্স মোটেই ধোনিসুলভ নয়। তাই চারপাশ থেকে সমালোচনার ঢেউও আছড়ে পড়ছে। রাইজিং পুনে সুপারজায়ান্টের মালিক সঞ্জীব গোয়েঙ্কার ভাই থেকে শুরু করে প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গাঙ্গুলি, সবাই কম বেশি সমালোচনা করছেন মাহিকে।

আরও পড়ুন এবার ধোনির খারাপ ফর্ম নিয়ে মুখ খুললেন স্টিভেন স্মিথও

যদিও এবার ধোনির পাশে দাঁড়ালেন প্রাক্তন অজি পেসার ব্রেট লি। তিনি বলেছেন, 'আমার মনে হয়, ধোনির উচিত ওর স্বাভাবিক খেলা খেলে যাওয়া। ওকে বলার দরকার নেই যে, এভাবে ব্যাট করো। ওভাবে ব্যাট করো। ধোনি নিজে একজন দুর্দান্ত ব্যাটসম্যান এবং ক্যাপ্টেন। যেদিন থেকে ধোনি ছন্দ পেয়ে যাবে, ওকে রোখা আগের থেকেও কঠিন হয়ে যাবে।'

আরও পড়ুন  ভারতীয় ক্রিকেট দলে বোলিং কোচের দাবি তুললেন উমেশ যাদব

.