দলে ১১ জনই বিরাট কোহলি থাকতে পারে না : মুরলীথরন

একটু ধৈর্য ধরতে হবে। সামনে বিশ্বকাপ তাই তো পরীক্ষা নিরীক্ষা চলছে। ব্যর্থতা তো থাকবেই।

Updated By: Mar 13, 2019, 10:47 AM IST
দলে ১১ জনই বিরাট কোহলি থাকতে পারে না : মুরলীথরন

নিজস্ব প্রতিবেদন : আজ ফিরোজ শাহ কোটলায় ভারত-অস্ট্রেলিয়া একদিনের সিরিজের নির্নায়ক ম্যাচ। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম দুটি ম্যাচ জিতে সিরিজে এগিয়ে গেলেও পর পর দুটি ম্যাচ হারতেই ভারতীয় ক্রিকেট সমর্থকদের হা হুতাশ শুরু হয়ে গিয়েছে। সমর্থকদের ধৈর্য ধরতে বলছেন প্রাক্তন লঙ্কান স্পিনার মুথাইয়া মুরলীথরন। সেই সঙ্গে তিনি বলেন বিশ্বকাপে একা বিরাট কোহলির পক্ষে ভারতকে কাপ এনে দেওয়া সম্ভব নয় বলে জানালেন তিনি।

বিশেষ করে মোহালিতে চতুর্থ একদিনের ম্যাচে ৩৫৮ রান করেও হারতে হয়েছে ভারতকে। আর তারপরেই যেন গেল গেল রব উঠে গেছে। তাই ভারতীয় ক্রিকেট সমর্থকদের উদ্দেশে মুরলীর বার্তা," ভারতীয় দল বেশ ভালো খেলছে। একটা দুটো ম্যাচ হারলে তাদের ওপর চাপ তৈরি করাটা ঠিক নয়। বরং একটু ধৈর্য ধরতে হবে। সামনে বিশ্বকাপ তাই তো পরীক্ষা নিরীক্ষা চলছে। ব্যর্থতা তো থাকবেই। তবেই তো সাফল্য আসবে। দলে ১১ জনই তো বিরাট কোহলি নয়। আর প্রত্যেকেই তো ম্যাচ উইনার হতে পারে না।"   

আরও পড়ুন - UCL 2018-19: শালকে-কে সাত গোল দিয়ে চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটে সিটি

পাশাপাশি তিনি আরও বলেন, " কিছু ম্যাচ জিতবে, কিছু ম্যাচ হারবে। তা হলে তো সব দলে এগারোটা বিরাট কোহলি বা সচিন বা ব্র্যাডম্যান থাকতে হত, সেটা সম্ভব নয়। কোন দলেই এগারো জন বিরাট কোহলি থাকতে পারে না।"

.