করোনা আতঙ্কে কার্যত ঘর বন্দি বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি

করোনা আতঙ্কে মুম্বইয়ে বোর্ডের হেডকোয়ার্টার বন্ধ। ঘরোয়া ক্রিকেট আপাতত বন্ধ। আইপিএল স্থগিত ১৫ এপ্রিল পর্যন্ত।

Updated By: Mar 19, 2020, 08:46 AM IST
করোনা আতঙ্কে কার্যত ঘর বন্দি বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি

নিজস্ব প্রতিবেদন: ভাইরাস ভীতি জাঁকিয়ে বসেছে বিশ্বজুড়ে। আপাতত সবরকম ক্রিকেটিয় ক্রিয়াকলাপ বন্ধ।  এই অবস্থায় মুম্বইয়ে বোর্ডের হেডকোয়ার্টারও বন্ধ করে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। অফিস বন্ধ হয়ে গেলেও কাজ অবশ্য বন্ধ হচ্ছে না। ওয়ার্ক ফ্রম হোম অর্থাত্ বাড়ি থেকে কাজ করার নির্দেশ দেওয়া হয়েছে বোর্ডকর্মীদের। ফলে বাড়িতেই সময় কাটছে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলিরও। কার্যত ঘর বন্দি সৌরভও। পোস্ট করলেন অন্য এক বিকেলের ছবি।

ক্রিকেট ছাড়লেও ক্রিকেট প্রশাসক হিসেবে কর্মব্যস্ততা পিছু ছাড়েনি প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গাঙ্গুলিকে। সে সিএবি প্রেসিডেন্ট হোক কিংবা বিসিসিআই প্রেসিডেন্ট। তবে আগের থেকে এখন দায়িত্ব অনেকটাই বেড়েছে মহারাজের!  এই সময় করোনাভাইরাসের আতঙ্ক যেন কিছুটা হলেও ফুরসত্ এনে দিয়েছে সদাব্যস্ত সৌরভকে।  

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

Amids all the corona virus scare .. happy to sit in the lounge at 5pm .. free... can’t remember when I did last ..

A post shared by SOURAV GANGULY (@souravganguly) on

করোনা আতঙ্কে মুম্বইয়ে বোর্ডের হেডকোয়ার্টার বন্ধ। ঘরোয়া ক্রিকেট আপাতত বন্ধ। আইপিএল স্থগিত ১৫ এপ্রিল পর্যন্ত। তাই বেহালার বীরেন রায় রোডের বাড়িতেই সময় কাটাচ্ছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন, " করোনা ভাইরাসের আতঙ্ক চারিদিকে ... বিকেল ৫টায় লাউঞ্জে বসে... মনে পড়ছে না, শেষ কবে এই ভাবে ফ্রি বসে থেকেছি। "

আরও পড়ুন - ভারতীয় দলে ধোনির জায়গা কোথায়! প্রশ্ন তুলে বিতর্ক বাড়ালেন শেহবাগ

 

.