IPL 2021: এবার যে ৫টি মাইলস্টোন স্পর্শ করতে পারেন Virat Kohli

আইপিএলে কোহলি নিজেই একটা ব্র্যান্ড। তাঁর ব্যাটের আগুন দেখেছে আইপিএল। এবারের আসরে কোহলির সামনে ৫টি অনন্য মাইলস্টোন স্পর্শ করার হাতছানি রয়েছে। দেখে নেওয়া যাক কোন কোন রেকর্ডের সামনে কোহলি।

Updated By: Apr 9, 2021, 07:29 PM IST
IPL 2021: এবার যে ৫টি মাইলস্টোন স্পর্শ করতে পারেন Virat Kohli

নিজস্ব প্রতিবেদন: চেন্নাইয়ে চোদ্দতম আইপিএলের (IPL 2021) শুভারম্ভ আর কিছুক্ষণের মধ্যেই। প্রথম ম্যাচেই মুখোমুখি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও মুম্বই ইন্ডিয়ান্স (MI vs RCB)। ভারতীয় দলের দুই মহাতারকা-বিরাট কোহলি (Virat Kohli) ও রোহিত শর্মার (Rohit Sharma) দ্বৈরথ। সুপার ডুয়ালে নামতে মরিয়া আরসিবি-র অধিনায়ক কোহলি। আজ পর্যন্ত খেলোয়াড় বা অধিনায়ক হিসাবে আইপিএল ট্রফি স্পর্শ করে দেখেননি কোহলি। কিন্তু এই ইভেন্টেও কোহলি নিজেই একটা ব্র্যান্ড। তাঁর ব্যাটের আগুন দেখেছে আইপিএল। এবারের আসরে কোহলির সামনে ৫টি অনন্য মাইলস্টোন স্পর্শ করার হাতছানি রয়েছে। দেখে নেওয়া যাক কোন কোন রেকর্ডের সামনে কোহলি।

১) সবরকমের টি-২০ ক্রিকেটে ১০,০০০ রান থেকে ২৬৯ রান দূরে কোহলি
২) আইপিএলে ২০০ ম্যাচ খেলতে আর ৮ ম্যাচ বাকি কোহলির
৩) ৬০০০ রান থেকে ১২২ রান দূরে কোহলি। এই টুর্নামেন্টে তিনিই সর্বোচ্চ রান সংগ্রাহক (৫৮৭৮ রান)
৪) ৬টি ফিফটি-প্লাস স্কোর করলেই কোহলির আইপিএলে ৫০টি ফিফটি হয়ে যাবে
৫) আরসিবি-র অধিনায়ক ৪টি ফিফটি প্লাস স্কোর করলেই ৫০টি ফিফটি প্লাস স্কোর করে ফেলবেন রয়্যালদের হয়ে।

আরও পড়ুন: IPL 2021: রণংদেহী Rahul Dravid, ব্যাট দিয়ে ভাঙলেন অন্যের গাড়ির কাঁচ! অবাক Virat Kohli

শুক্রবার মুম্বইয়ের চ্যালেঞ্জ নিতে মরিয়া ক্যাপ্টেন কোহলি। তিনি বলছেন, "মুম্বইয়ের বিরুদ্ধে খেলা সবসময় চ্যালেঞ্জিং। গত বছর ওদের সঙ্গে আমরা দুর্দান্ত দু'টো ম্যাচ খেলেছি। প্রথমটা আমরা, দ্বিতীয়টা ওরা জিতেছে। প্রথম ম্যাচটা ক্লিফ-হ্যাঙ্গার ছিল। এর পাশাপাশি বড় রান ও সুপার ওভার দেখেছি আমরা।"দ্বিতীয় ম্যাচটা খুবই ক্লোজ ছিল। ওর জিততে পেরেছিল ওদের শক্তিশালী টিমের জন্য়। আমার মনে হয় আইপিএলের শুভারম্ভ এর চেয়ে ভাল হতে পারত না। দারুণ একটা ম্যাচের অপেক্ষায় আমরা।" 
 

.