IPL 2021: রণংদেহী Rahul Dravid, ব্যাট দিয়ে ভাঙলেন অন্যের গাড়ির কাঁচ! অবাক Virat Kohli

ট্রাফিক জ্যামে আটেক ধৈর্য্য় হারালেন রাহুল দ্রাবিড়। উত্তেজনার বশে শুধুই চিৎকার-চেঁচামেচিই করলেন না তিনি, দেশের প্রাক্তন কিংবদন্তি ভাঙলেন অন্যের গাড়ির কাঁচও! 

Updated By: Apr 9, 2021, 07:02 PM IST
IPL 2021: রণংদেহী Rahul Dravid, ব্যাট দিয়ে ভাঙলেন অন্যের গাড়ির কাঁচ! অবাক Virat Kohli

নিজস্ব প্রতিবেদন: ট্রাফিক জ্যামে আটেক ধৈর্য্য় হারালেন রাহুল দ্রাবিড় (Rahul Dravid)। উত্তেজনার বশে শুধুই চিৎকার-চেঁচামেচিই করলেন না তিনি, দেশের প্রাক্তন কিংবদন্তি ভাঙলেন অন্যের গাড়ির কাঁচও! অত্যন্ত ঠান্ডা মাথার দ্রাবিড় কেন এমনটা করলেন? জানতে হলে আপানাকে দেখতে হবে বিরাট কোহলির (Virat Kohli) ট্যুইটারে শেয়ার করা ভিডিওটি।

'ক্রেড' (ক্রেডিট কার্ডের পেমেন্ট নিয়ে এই সংস্থা কাজ করে) এর বিজ্ঞাপনে এক অন্যই দ্রাবিড়কে দেখা গেল। দ্রাবিড়কে পাওয়া গেল একেবারে বারে তার ইমেজ বিরোধী চরিত্রে। যা দেখে চমকেছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) ক্যাপ্টেন কোহলি! প্রাক্তন অধিনায়ককে দেখে এতটাই চমকেছেন কোহলি, যে তিনি ট্যুইটারে ভিডিও শেয়ার করে লিখলেন, "কখনও রাহুল ভাইয়ের এই দিকটা দেখিনি!" এই ভিডিও দেখে দ্য ওয়ালের ফ্যানেরা দ্রাবিড়ের অভিনয়েরও ভূয়সী প্রশংসা করেছেন।

আরও পড়ুন: IPL 2021: মনে পড়ে 'RCB Girl' সেনসেশন দীপিকার কথা? সোশ্যাল মিডিয়া 'বদলে' দিয়েছিল জীবন!

আর কিছুক্ষণের মধ্যেই চেন্নাইয়ে চোদ্দতম আইপিএলের (IPL 2021) শুভারম্ভ। প্রথম ম্যাচেই মুখোমুখি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও মুম্বই ইন্ডিয়ান্স (MI vs RCB)। ভারতীয় দলের দুই মহাতারকা-বিরাট কোহলি (Virat Kohli) ও রোহিত শর্মার (Rohit Sharma) দ্বৈরথ। সুপার ডুয়ালে নামতে মরিয়া আরসিবি-র অধিনায়ক কোহলি। তিনি রোহিতদের সমীহ করেই বলছেন যে. "আইপিএলের শুভারম্ভে এর চেয়ে ভাল ম্যাচ হতে পারত না।" এখন দেখার আজকের ম্যাচে কে শেষ হাসি হাসে!