গেইলের 'জ্বালায়' কাজ ছাড়তে চাইছেন চিয়ারলিডার্সরা

মুদ্রার অন্য পিঠের কথা। এক পিঠে যখন তিনি পরম পূজিত, পয়সা উসুল নায়ক, সংহারক। অন্যদিকে, তিনিই হলেন কাজ ছাড়ার কারণ। তিনি ক্রিস গেইল। প্রতি বারের মত এবারেও রয়্যাল চ্যালেঞ্জার্সের জার্সিতে একেবারে উজ্জ্বল। ওভার বাউন্ডারি, বাউন্ডারি মারাটা যার কাছে জল ভাত বললেও কম বলা হবে। গেইলের জন্য এখন বেঙ্গালুরু স্বপ্ন দেখছে প্লে অফের ছাড়পত্র পাওয়ার। কিন্তু এই গেইল আবার তাঁর নাচনি বাহিনীর কাছে একেবারে দুঃস্বপ্ন হয়ে উঠেছেন।

Updated By: May 11, 2015, 07:39 PM IST
গেইলের 'জ্বালায়' কাজ ছাড়তে চাইছেন চিয়ারলিডার্সরা

ওয়েব ডেস্ক: মুদ্রার অন্য পিঠের কথা। এক পিঠে যখন তিনি পরম পূজিত, পয়সা উসুল নায়ক, সংহারক। অন্যদিকে, তিনিই হলেন কাজ ছাড়ার কারণ। তিনি ক্রিস গেইল। প্রতি বারের মত এবারেও রয়্যাল চ্যালেঞ্জার্সের জার্সিতে একেবারে উজ্জ্বল। ওভার বাউন্ডারি, বাউন্ডারি মারাটা যার কাছে জল ভাত বললেও কম বলা হবে। গেইলের জন্য এখন বেঙ্গালুরু স্বপ্ন দেখছে প্লে অফের ছাড়পত্র পাওয়ার। কিন্তু এই গেইল আবার তাঁর নাচনি বাহিনীর কাছে একেবারে দুঃস্বপ্ন হয়ে উঠেছেন।

ক্যারিবিয়ান দৈত্যের শট এতবার বাইরে যাচ্ছে যে দলের চিয়ারলিডার্সদের অনেক বেশি কোমর দোলাতে হচ্ছে। নিয়ম অনুযায়ী দলের ব্যাটিংয়ের সময় বাউন্ডারি, বা ওভার বাউন্ডারির সময় চিয়ারলির্ডাসদের নাচতে হয়। গেইলের তাণ্ডবে অতিষ্ঠ হয়ে যাচ্ছে তাঁর দলের চিয়ারলির্ডাসদের। ঘনঘন চার, ছয়ে এত বার নাচতে হচ্ছে যে চিয়ারলির্ডাসরা হাঁফিয়ে উঠছেন। একে গেইলে রক্ষে নেই, তারওপর আবার দোসর এবি ডিভিলিয়ার্স। শোনা যাচ্ছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর এক চিয়ারলির্ডাস এই জন্য কাজ ছাড়ার আবেদন করেছেন।

যদিও এই খবরকে সরাসরি উড়িয়ে দিয়ে বেঙ্গালুর দলের পক্ষ থেকে বলা হয়েছে, "নিছক মজা করে স্থানীয় এক সংবাদপত্রে এই খবরে প্রকাশিত হয়। মজার ব্যাপরটা বুঝতে না পেরে সর্বভারতীয় সংবাদমাধ্যমে এমন খবর অন্যবাবে প্রকাশিত হচ্ছে। আসল খবর হল আমাদের দলের চিয়ারলিডার্সরা বরং দারুণ মজা পাচ্ছে বেশি পারফর্ম করার সুযোগ পেয়ে।" 

Tags:
.