Dhoni জন্মদিনে East Bengal র ঘর ভেঙে নিজের ক্লাবে আনলেন Debjit কে

৩৩ বছরের দেবজিত গত মরসুমে ইস্টবেঙ্গলের জার্সিতে ১৫টি ম্যাচে ৫০টি সেভ করেছেন। 

Updated By: Jul 7, 2021, 06:42 PM IST
Dhoni জন্মদিনে East Bengal র ঘর ভেঙে নিজের ক্লাবে আনলেন Debjit কে

নিজস্ব প্রতিবেদন: পাঁচ দিন আগেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ইস্টবেঙ্গল (SC East Bengal) ছাড়ার খবর জানিয়ে ছিলেন দেবজিত মজুমদার (Debjit Majumder)। বুধবার অভিজ্ঞ গোলকিপার জানিয়ে দিলেন যে, তিনি এবার বাংলা ছাড়ছেন। আগামী মরসুমে এমএস ধোনি (MS Dhoni) ও অভিষেক বচ্চনদের (Abhishek Bachchan) আইএসএল ফ্র্যাঞ্চাইজি চেন্নাইয়িন এফসি-র হয়ে খেলবেন দেবজিত।

৩৩ বছরের দেবজিত গত মরসুমে ইস্টবেঙ্গলের জার্সিতে ১৫টি ম্যাচে ৫০টি সেভ করেছেন। রয়েছে জোড়া ক্লিন শিট। দেবজিতকে পেয়ে খুশি চেন্নাইয়ের অন্যতম কর্ণধার ভিতা দানি। তিনি বলছেন, "আমরা দেবজিতকে পেয়ে খুশি। ও বিশালকে (কাইথ) সমর্থন করবে। ওর দেশের তাবড় ক্লাবে খেলার অভিজ্ঞতা ও খেলা সম্বন্ধে নিজের জ্ঞানই ভাগ করে নেবে ড্রেসিংরুমে।" চেন্নাইয়ের জার্সি গায়ে চাপিয়ে খুশি দেবজিতও। তিনি বলেন,  "আমি খেলার জন্য মুখিয়ে আছি। আশা করি ওদেরকে তৃতীয় খেতাব জেতাতে পারব। বিশাল খুব ভাল গোলকিপার। শেষ দুই মরসুম ওদের হয়ে ভাল খেলেছে। আমরা দু'জনে মিলে ক্লাবকে ভাল ফল দিতে পারব। আমি তরুণদের সঙ্গে নিজের অভিজ্ঞতাও ভাগ করে নিতে পারব।"

আরও পড়ুন: Happy Birthday MS Dhoni: ৪০ তম জন্মদিনে শুভেচ্ছার জোয়ারে ভাসলেন মাহি

২০১৬ সালে এটিকে-র হয়ে দুরন্ত পারফর্ম করেন দেবজিত। হাবাসের টিমকে ট্রফি জেতাতে সাহায্য করেন। মোহনবাগানে চার বছর খেলে দেবজিত জোড়া আই-লিগ (২০১৫ ও ২০২০) জিতেছেন। এছাড়াও ২০১৬ সালে ফেডারেশন কাপ জিতিয়ে ছিলেন গঙ্গাপারের শতাব্দী প্রাচীন ক্লাবকে।

 
(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)