Copa America: Messi র থেকে 'ফেনোমেনন' আখ্যা পাওয়া Martinez লকার রুম মাতালেন নেচে

অ্যাস্টন ভিলায় গত মরসুমে অসাধারণ গোলকিপিংয়ের সুবাদে এমি কোপায় জাতীয় দলের হয়ে অভিষেকের সুযোগ পেয়েছেন।

Updated By: Jul 7, 2021, 04:59 PM IST
Copa America: Messi র থেকে 'ফেনোমেনন' আখ্যা পাওয়া Martinez লকার রুম মাতালেন নেচে

নিজস্ব প্রতিবেদন: আর্জেন্টিনাকে কোপা আমেরিকার (Copa America 2021) ফাইনালে তোলার অন্যতম কারিগর তিনি। নাম এমিলিয়ানো মার্টিনেজ (Emiliano Martinez) বা এমি মার্টিনেজ। সেমিফাইালের শুট-আউট হিরোকে নিয়েই মেতেছে সোশ্যাল মিডিয়া থেকে ফুটবল বিশ্ব। 

অ্যাস্টন ভিলায় গত মরসুমে অসাধারণ গোলকিপিংয়ের সুবাদে এমি কোপায় জাতীয় দলের হয়ে অভিষেকের সুযোগ পেয়েছেন। লিওনেল স্কালোনি এই টুর্নামেন্টে প্রথম থেকেই তে-কাঠির নীচে ভরসা রেখেছে ২৮ বছররে গোলকিপারের ওপর। আর সেমিফাইনালে এমিই যাবতীয় লাইমলাইট কেড়ে নিলেন। বুধবার মানে গ্যারিঞ্চা স্টেডিয়ামে পেনাল্টি শুট-আউটে তিনি হয়ে উঠলেন 'স্পাইডারম্যান'! বাজ পাখির মতো উড়ে গিয়ে বাঁচালেন কলম্বিয়ার তিনটি শট। 

আরও পড়ুন:Copa America 2021: তাঁর পা থেকে রক্ত ঝরছিল! না থেমেই খেলে গেলেন ভক্তের ভগবান Messi

ম্যাচের পর মেসি তাঁকে বুকে জড়িয়ে নেন। তখন এমির চোখ ছলছল করছে। আর্জেন্টাইন ক্যাপ্টেন মেসি বলছেন, "আমাদের এমি আছে। ও ফেনোমেনন (অনন্য সাধারণ)। আমরা ওর ওপর বিশ্বাস রেখেছি। সব ম্যাচে ও খেলেছে। এবার আমরা ফাইনাল খেলব।" কোচ স্কালোনি এমিকে নিয়ে উচ্ছ্বসিত। তিনি বলছেন," আমরা এমিলিয়ানোর পারফরম্যান্সে অত্যন্ত খুশি। শুধু পেনাল্টির জন্য নয়। ও আমাদের দলে একটা নিরাপত্তা দিয়েছে। ডিফেন্ডাররা ওকে সমর্থন করেছে। যেটা আমার পছন্দ হয়েছে।" এমন পারফরম্যান্সের পর এমি লকার রুমে গিয়ে উদ্দাম নাচে মাতলেন। সতীর্থদের মন ভরিয়ে দিলেন নেচে। সেই ভিডিও এখন ভাইরাল হয়ে গিয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)