Shoaib Akhtar: 'এবার ছাড়ব না!' ভিডিয়ো পোস্ট করে নিউজিল্যান্ডকে হুমকি আখতারের

প্রাক্তন পাক কিংবদন্তি পেসার এখনও ক্ষোভে ফুঁসছেন। 

Updated By: Sep 21, 2021, 03:08 PM IST
Shoaib Akhtar: 'এবার ছাড়ব না!' ভিডিয়ো পোস্ট করে নিউজিল্যান্ডকে হুমকি আখতারের

নিজস্ব প্রতিবেদন: নিরাপত্তা জনিত কারণে নিউজিল্যান্ড দল পাকিস্তান সফর বাতিল করেছে। এই ঘটনায় এখনও রেগে অগ্নিশর্মা হয়ে আছেন শোয়েব আখতার (Shoaib Akhtar)। পাকিস্তান ও নিউজিল্যান্ডের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে ও পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ খেলার কথা ছিল। গত শুক্রবার রাওয়ালপিণ্ডিতে প্রথম ওয়ানডে ম্যাচে মুখোমুখি হওয়ার কথা ছিল দুই দলের। ম্যাচ শুরুর ঠিক ঘণ্টাখানেক আগে নিউজিল্যান্ড দল জানিয়ে দেয় যে, সরকার থেকে নিরাপত্তা সংক্রান্ত সতর্কতা পাওয়ার পরেই তারা সিরিজ বাতিলের সিদ্ধান্ত নিয়েছে।

আরও পড়ুন: IPL 2021: কোহলির মাইলস্টোন ম্যাচ, ক্যাপ্টেনকে উপহার দিয়ে বুকে টেনে নিলেন এবিডি

প্রাক্তন পাক কিংবদন্তি পেসার এখনও ক্ষোভে ফুঁসছেন। এবার ভিডিয়ো পোস্ট করে তিনি নিউজিল্যান্ডকে বুঝে নেওয়ার হুমকি দিলেন প্রকাশ্যে। "টি-২০ বিশ্বকাপে আমাদের প্রথম ম্যাচ ভারতের সঙ্গে। এরপর এর চেয়ে বড় ম্যাচ ২৬ অক্টোবর, নিউজিল্যান্ডের বিরুদ্ধে। আমরা এবার ঝাঁপিয়ে পড়ব। এবার ছাড়ব না। রাগটা মাঠেই বার করব। প্রথমে পিসিবি দলটা গুছিয়ে নিক। যে তিন-চারটে ছেলে দরকার, তাদের দলে নিয়ে নিক। দলটা আমাদের মজবুত হয়ে যাবে। পাকিস্তান এর চেয়েও খারাপ সময় দেখেছে। কোনও ব্যাপার নয়। ফের আমরা ঘুরে দাঁড়াব।" নিউজিল্যান্ড সফর বাতিল করার পর ইংল্যান্ডও সফর বাতিল করেছে পাকিস্তানের বিরুদ্ধে। দেখতে গেলে সময়টা অত্যন্ত খারাপ যাচ্ছে পাকিস্তানের জন্য।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)