IPL 2021: কোহলির মাইলস্টোন ম্যাচ, ক্যাপ্টেনকে উপহার দিয়ে বুকে টেনে নিলেন এবিডি

 ২০০৮ সাল থেকেই কোহলি আরসিবি-র হয়ে আইপিএল খেলছেন।

Updated By: Sep 21, 2021, 02:16 PM IST
IPL 2021: কোহলির মাইলস্টোন ম্যাচ, ক্যাপ্টেনকে উপহার দিয়ে বুকে টেনে নিলেন এবিডি

নিজস্ব প্রতিবেদন: কেকেআরের (KKR) বিরুদ্ধে আইপিএলের (IPL 2021) দ্বিতীয় ভাগের প্রথম ম্যাচ খেলল আরসিবি (RCB)। যদিও ৯ উইকেটে হারার রাতটি ভুলে যেতে চাইবেন বিরাট কোহলি (Virat Kohli)। কিন্তু ২০ সেপ্টেম্বর তারিখটি হয়তো তিনি কখনও ভুলতে পারবেন না। কারণ আরসিবি-র হয়ে ২০০ নম্বর আইপিএল ম্যাচ খেলা হয়ে গেল বিদায়ী অধিনায়কের। আইপিএল মাইলস্টোনের জন্য বিরাটের প্রিয় বন্ধু এবি ডিভিলিয়ার্স (AB de Villiers) তাঁকে একটি বিশেষ জার্সি উপহার দেন। জার্সির পিছনে লেখা ২০০। এই আবেগঘন মুহূর্তে এবিডি বুকে জড়িয়ে নেন বিরাটকে। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

আরও পড়ুন: IPL 2021: 'কোহলির অধিনায়কত্ব ছাড়ার সিদ্ধান্তে কোনও প্রভাব পড়েনি'

আরসিবি-র হয়ে আইপিএল খেললেও কোহলি আর অধিনায়ক থাকবেন না দলের। চলতি আইপিএল শেষ হলেই ক্যাপ্টেনসির পদ থেকে সরে দাঁড়াবেন বিরাট। কেকেআর ম্যাচের আগের রাতেই বিরাট ঘোষণা করে দিয়েছিলেন কোহলি।  ২০০৮ সাল থেকেই কোহলি আরসিবি-র হয়ে আইপিএল খেলছেন। কখনও বদল করেননি ফ্র্যাঞ্চাইজি। ২০১১ সালে অধিনায়কত্বের গুরুদায়িত্ব তাঁর কাঁধে সঁপে দেওয়া হয়। কিন্তু শেষ ১০ বছরে একবারও আইপিএল ট্রফি স্পর্শ করতে পারেননি বিরাট। ২০১৬ সালে তাঁর নেতৃত্বে আরসিবি রানার্স হয়েছিল। নিজের চাপ কমাতেই কোহলি এবার আরসিবি-র দায়িত্ব ছাড়ছেন।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)