ক্রিস গেইলের হৃত্পিণ্ডে ছিদ্র!

ক্রিস গেইল নামটা শুনলে গোটা পৃথিবী আনন্দ পেতে পারে, কিন্তু হাড় হিম হয়ে যায় তাঁর উল্টোদিকে থাকা বোলাররা। কিন্তু গেইলের নিজের জীবনেও এসেছিল দারুণ কঠিন সময়। যা তাঁকে টেনে নিতে পারতো মৃত্যুর দিকেও! কিন্তু গেইল মৃত্যুকে ফাঁকি দিয়েই শুরু করেছেন জীবনকে উপভোগ করা। ২০০৫ সালে অস্ট্রেলিয়ায় হৃদ্‌যন্ত্রে অস্ত্রোপচারের পর থেকেই তিনি বুঝতে পারেন জীবনের গুরুত্ব। আর এর পর থেকেই জীবনটাকে আরও রসিয়ে উপভোগ করা শুরু করেন ওয়েস্ট ইন্ডিজের এই ব্যাটসম্যান।

Updated By: Sep 10, 2016, 05:22 PM IST
 ক্রিস গেইলের হৃত্পিণ্ডে ছিদ্র!

ওয়েব ডেস্ক: ক্রিস গেইল নামটা শুনলে গোটা পৃথিবী আনন্দ পেতে পারে, কিন্তু হাড় হিম হয়ে যায় তাঁর উল্টোদিকে থাকা বোলাররা। কিন্তু গেইলের নিজের জীবনেও এসেছিল দারুণ কঠিন সময়। যা তাঁকে টেনে নিতে পারতো মৃত্যুর দিকেও! কিন্তু গেইল মৃত্যুকে ফাঁকি দিয়েই শুরু করেছেন জীবনকে উপভোগ করা। ২০০৫ সালে অস্ট্রেলিয়ায় হৃদ্‌যন্ত্রে অস্ত্রোপচারের পর থেকেই তিনি বুঝতে পারেন জীবনের গুরুত্ব। আর এর পর থেকেই জীবনটাকে আরও রসিয়ে উপভোগ করা শুরু করেন ওয়েস্ট ইন্ডিজের এই ব্যাটসম্যান।

আরও পড়ুন এ যেন মুখ আর আয়না

ওই সময় হৃদ্‌যন্ত্রে একটা ছিদ্র ধরা পড়েছিল গেইলের। কাউকে এ ব্যাপারে কিছুই বলেননি তিনি। অস্ট্রেলিয়ায় অস্ত্রোপচার করার পর কেবল নিজের বাবা-মাকে জানিয়েছিলেন ব্যাপারটা। দিল্লিতে নিজের আত্মজীবনী সিক্স মেশিনের প্রচারে কথাগুলো বলেছেন গেইল।

আরও পড়ুন  দীপিকা পাড়ুকোনের প্রেমে পাগল আপনার পছন্দের ক্রিকেটার!

.