Chris Gayle শুরু করে দিলেন ট্রেনিং, Universe Boss-এর পাখির চোখ IPL 2023!

আগামী বছর আইপিএল খেলতে চান ক্রিস গেইল (Chris Gayle)।

Updated By: Mar 30, 2022, 06:10 PM IST
Chris Gayle শুরু করে দিলেন ট্রেনিং, Universe Boss-এর পাখির চোখ IPL 2023!
গেইল ফিরছেন আইপিএলে!

নিজস্ব প্রতিবেদন: টি-২০ কিংবদন্তি ক্রিস গেইল (Chris Gayle) দিলেন বড় আপডেট। আইপিএলে প্রত্যাবর্তনের কথা জানিয়ে দিলেন 'ইউনিভার্স বস' (Universe Boss)। চলতি আইপিএলে খেলছেন না টুর্নামেন্টের ইতিহাসে অন্যতম হাইপ্রোফাইল ক্রিকেটার। নিলাম থেকে নাম প্রত্যাহার করে নিয়েছিলেন তিনি। 

'ক্যারিবিয়ান দৈত্য' আগামী বছর আইপিএল ( IPL 2023) খেলবেন বলেই জানিয়ে দিলেন সোশ্যাল মিডিয়ায়। ইনস্টাগ্রাম স্টোরিতে জিম সেশনের ভিডিও পোস্ট করে সেখানে গেইল ক্যাপশন দিয়েছেন, "কাজ শুরু করেছি। আগামী বছর আইপিএলের জন্য প্রস্তুতি শুরু করলাম।"

আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএল খেলা শুরু করেন গেইল। তাঁর শেষ ফ্র্যাঞ্চাইজি ছিল পঞ্জাব কিংস। আইপিএলে ১৪১ ইনিংসে ৪৯৬৫ রান করেছেন গেল। সর্বোচ্চ অপরাজিত রানের ইনিংস ছিল ১৭৫। সেঞ্চুরি হাঁকিয়েছেন ছ’টি। হাফ-সেঞ্চুরি করেছেন ৩১টি। স্ট্রাইক রেট ছিল ১৪৮.৯৬। গেইল হাত ঘুরিয়ে ১৮ উইকেটও নিয়েছেন।

গতবছর টি-২০ বিশ্বকাপে (T20 World Cup 2021) অস্ট্রেলিয়ার বিরুদ্ধে জীবনের শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলে ফেললেন ক্রিস গেইল (Chris Gayle)। এমনটাই মনে করেছিলেন বাইশ গজের বহু ক্রিকেট পণ্ডিত। তাঁদের ধারণা হয়েছিল যে, ডোয়েন ব্র্যাভোর (Dwayne Bravo) সঙ্গে গেইলও সম্ভবত দেশের জার্সি তুলে রাখলেন ক্রিকেটের শো-পিস ইভেন্টে শেষ ম্যাচ খেলে। কিন্তু গেইল অবসর নিচ্ছেন না বলেই পরে জানান। 

আরও পড়ুন: Shane Warne funeral at MCG: কান্না, হাসি, গানে, আড্ডায় প্রিয় ওয়ার্নিকে শেষ বিদায়

আরও পড়ুন: ICC Test Rankings: নিজেদের জায়গা হারালেন Rohit Sharma-Virat Kohli!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.