UEFA EURO 2020: সফল অস্ত্রোপচারের পর হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন Christian Eriksen

ডেনমার্ক বনাম ফিনল্যান্ড ম্যাচ চলাকালীন গোটা বিশ্বের বুকে কাঁপুনি ধরিয়ে দিয়েছিলেন এরিকসন।

Updated By: Jun 18, 2021, 11:05 PM IST
UEFA EURO 2020: সফল অস্ত্রোপচারের পর হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন Christian Eriksen

নিজস্ব প্রতিবেদন: সফল অস্ত্রোপচারের পর হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন ডেনমার্কের মিডফিল্ডার ক্রিশ্চিয়ান এরিকসন (Christian Eriksen)। ড্যানিশ ফুটবল ইউনিয়ন শনিবার টুইট করে এই বার্তা দিয়েছে। সেখানে এরকিসনের বিবৃতি উদ্ধৃত করে লেখা হয়েছে, "অস্ত্রোপচার সফল হয়েছে। আমি ভাল আছি। সকলকে ধন্যবাদ এই বিরাট সংখ্যায় আমাকে শুভেচ্ছা জানানোর জন্য। এটা দেখে আমি অভিভূত।"

হাসপাতালে থাকাকালীন এরিকসেনের হৃদযন্ত্রের নানারকম পরীক্ষা করা হয়েছে। সিদ্ধান্ত নেওয়া হয়েছে, তাঁর হৃদস্পন্দনের গতি ঠিক রাখার জন্য শরীরের একটি বিশেষ যন্ত্র বসানো হয়েছে। এরিকসেন নিজে তাঁর শরীরে ডিফাইব্রিলেটর বসানোর প্রস্তাবে সম্মতি দেন। এই ধাক্কা সামলে এরিকসন আদৌ ফের মাঠে নামতে পারবেন কি না তাই নিয়ে সন্দেহ থেকেই যাচ্ছে। আপাতত এরিকসন বাড়িতে বিশ্রামেই থাকবেন। তবে আজ বাড়ি ফেরার আগে তিনি হেলসিনগরে সতীর্থদের ট্রেনিং দেখতে এসেছিলেন। এরিকসন জানিয়েছেন তিনি ডেনমার্কের হয়ে রাশিয়ার বিরুদ্ধে গলা ফাটাবেন পরের ম্যাচে।

আরও পড়ুন: UEFA EURO 2020: হৃদরোগের পর বিপদের আশঙ্কা, Eriksen-র শরীরে বসছে বিশেষ যন্ত্র

চলতি ইউরোয় ডেনমার্ক বনাম ফিনল্যান্ড ম্যাচ চলাকালীন গোটা বিশ্বের বুকে কাঁপুনি ধরিয়ে দিয়েছিলেন এরিকসন। খেলতে খেলতে মাঠেই জ্ঞান হারিয়ে ফেলেছিলেন ড্যানিশ মিডফিল্ডার। সঙ্গে সঙ্গে তাঁর চিকিৎসায় মাঠে নেমে পড়ে মেডিক্যাল দল। কৃত্রিম উপায়ে তাঁর শ্বাস প্রশ্বাস ফেরানোর চেষ্টা করা হয়। দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়ায় সাক্ষাৎ মৃত্যুর মুখ থেকে ফিরে আসেন এরিকসন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)