আই লিগ চ্যাম্পিয়ন মোহনবাগানকে অভিনন্দন জানালেন শেপ ব্লাটার

আই লিগ চ্যাম্পিয়ন হওয়ার জন্য মোহনবাগানকে অভিনন্দন জানালেন ফিফা সভাপতি শেপ ব্লাটার। সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের মারফত ভারতসেরাদের অভিনন্দন জানালেন ব্লাটার। গতকালই ব্লাটারের অভিনন্দনের মেল এসে পৌছায় ফেডারেশন দফতরে। আই লিগ জেতার জন্য মোহনবাগানের উদ্দেশ্যে ব্লাটার লিখেছেন, "জাতীয় চ্যাম্পিয়ন হওয়া মানে দারুন একটি মুহূর্ত। এই জয়টা নিশ্চিয় মোহনবাগানকে বড় আনন্দ দেবে। আমি জানি এই সাফল্যের পিছনে কোচ, ফুটবলার থেকে সমর্থকদেরও অবদান রয়েছে। এটা দলগত সংহতির জয়। সবাইকে আমার পক্ষ থেকে অনেক-অনেক অভিনন্দন"। 

Updated By: Jun 5, 2015, 10:09 AM IST
আই লিগ চ্যাম্পিয়ন মোহনবাগানকে অভিনন্দন জানালেন শেপ ব্লাটার

ওয়েব ডেস্ক: আই লিগ চ্যাম্পিয়ন হওয়ার জন্য মোহনবাগানকে অভিনন্দন জানালেন ফিফা সভাপতি শেপ ব্লাটার। সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের মারফত ভারতসেরাদের অভিনন্দন জানালেন ব্লাটার। গতকালই ব্লাটারের অভিনন্দনের মেল এসে পৌছায় ফেডারেশন দফতরে। আই লিগ জেতার জন্য মোহনবাগানের উদ্দেশ্যে ব্লাটার লিখেছেন, "জাতীয় চ্যাম্পিয়ন হওয়া মানে দারুন একটি মুহূর্ত। এই জয়টা নিশ্চিয় মোহনবাগানকে বড় আনন্দ দেবে। আমি জানি এই সাফল্যের পিছনে কোচ, ফুটবলার থেকে সমর্থকদেরও অবদান রয়েছে। এটা দলগত সংহতির জয়। সবাইকে আমার পক্ষ থেকে অনেক-অনেক অভিনন্দন"। 

ফিফার সভাপতির পদ থেকে সদ্য ইস্তফা দেওয়া ব্লাটারের কাছ থেকে অভিনন্দন পেয়ে উচ্চসিত মোহনবাগান। কালিম্পং থেকে সচিব অঞ্জন মিত্র জানিয়েছেন চ্যাম্পিয়ন হওয়ায় তারা কোচ ও ফুটবলারদের জন্য গর্বিত। ব্লাটারের অভিনন্দন বার্তার জন্য ফুটবলারদের কৃতিত্ব দিয়েছেন তিনি।পাশাপাশি ব্লাটারের বার্তার ধন্যবাদ জানিয়ে তাঁকে মেল করেছে সবুজমেরুন। 

.