Copa America 2021: হোটেলের ঘরে মেয়েদের ঢুকিয়ে দেদার পার্টি! চরম বিপাকে Arturo Vidal ও তাঁর সতীর্থরা

ম্যাচের আগে ও পরে বিতর্কে জড়ালেন ভিদালরা!

Updated By: Jun 21, 2021, 03:49 PM IST
Copa America 2021: হোটেলের ঘরে মেয়েদের ঢুকিয়ে দেদার পার্টি! চরম বিপাকে Arturo Vidal ও তাঁর সতীর্থরা

নিজস্ব প্রতিনিধি: করোনা (COVID-19) বিধ্বস্ত ব্রাজিলে ফুটবল খেলতে এসে রোজ একের পর এক সমস্যা ডেকে আনছেন চিলির ফুটবলাররা। ফের কোপা আমেরিকায় (Copa America 2021) শিরোনামে আর্তুরো ভিদালের (Arturo Vidal) টিম । এবার মহিলাজনিত কারণে ফাঁসল চিলির হাফ জজন ফুটবলার। 

ভিদালরা ব্রাজিলের কুইয়াবা শহরের গ্রান ওদারা হোটেলে উঠেছেন। জানা যাচ্ছে, কোভিড বিধি ভেঙে হোটেলেরে ঘরে একাধিক মহিলাকে ডেকে এনে পার্টি করেছেন তাঁরা! ভিদাল ছাড়াও নাম জড়িয়েছে জিন মেনেসেস (Jean Meneses), গ্যারি মেডেল (Gary Medel), পাবলো গালদামেস (Pablo Galdames), পাবলো আরানগুইজ (Pablo Aranguiz), এদুয়ার্দো ভার্গাসের  (Eduardo Vargas)। স্বাভাবিক ভাবেই এই খবর কানে গিয়েছে চিলি দলের টেকনিক্যাল ডিরেক্টর মার্টিন লাসার্তের। শোনা যাচ্ছে তিনি ভিদাল-ভার্গাসদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নিতে চলেছেন। এই অভিযোগ সত্যি প্রমাণিত হলে লাসার্তে অভিযুক্তদের ব্রাজিল থেকে সোজা চিলিতে পাঠিয়ে দেবেন বলেই সিদ্ধান্ত নিয়েছেন। সেক্ষেত্রে এই ছয় ফুটবলারের এবারের মতো কোপা অভিযান শেষ হয়ে যাবে!  

আরও পড়ুন: Copa America 2021: রক্ষণের ভুলে Colombia-র বিরুদ্ধে ম্যাচে শেষ হাসি হাসল Peru

গত শনিবার বলিভিয়া ম্যাচের আগে মেডেল ও ভিদাল খবরে এসেছিলেন। তাঁরা কোভিড বিধি ভেঙে হোটেলের রুমে হেয়ারড্রেসারকে এনেছিলেন। এই অপরাধের জন্য মোটা টাকার জরিমানা দিতে হয়েছিল ভিদালদের! জানা যাচ্ছে এদিন ম্যাচের পর রাতে হোটেলের ঘরে পার্টি করেছিলেন তাঁরা। ম্যাচের আগে ও পরে বিতর্কে জড়ালেন ভিদালরা!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)