আগে মানুষ প্রাণে বাঁচুন, তারপর আইপিএল: রাজীব শুক্লা

মার্চের শেষ সপ্তাহ থেকে দেশজুড়ে লকডাউন চলছে। যা পরিস্থিতি তাতে মনে করা হচ্ছে ১৪ এপ্রিলের পর লকডাউনের মেয়াদ বাড়িয়ে দেবে মোদী সরকার।

Updated By: Apr 10, 2020, 06:13 PM IST
আগে মানুষ প্রাণে বাঁচুন, তারপর আইপিএল: রাজীব শুক্লা

নিজস্ব প্রতিবেদন: করোনার জেরে এখনই আইপিএল দেখছেন না রাজীব শুক্লা। করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইকে অগ্রাধিকার  দিচ্ছেন তিনি।  তাঁর মতে "আগে মানুষ প্রাণে বাঁচুন, তারপর আইপিএল।" চলতি বছরে আইপিএল হওয়ার ব্যাপারে এমনটাই মতামত জানিয়েছেন প্রাক্তন আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্লা।

 

সূচি অনুযায়ী, ২৯ মার্চ চেন্নাই সুপার কিংস এবং মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচ দিয়ে আইপিএল শুরু হওয়ার কথা ছিল। সে এখন অতীত। করোনাভাইরাসের জেরে ১৫ এপ্রিল পর্যন্ত পিছিয়ে দেওয়া হয়েছে আইপিএলকে। কিন্তু মারণ ভাইরাস যেভাবে বিশ্বজুড়ে প্রসার ঘটাচ্ছে তাতে ১৫ এপ্রিলের পর আইপিএল-এর ১৩ তম সংস্করণ হওয়ার সম্ভাবনা উড়িয়ে দিয়েছেন রাজীব শুক্লা।

 

মার্চের শেষ সপ্তাহ থেকে দেশজুড়ে লকডাউন চলছে। যা পরিস্থিতি তাতে মনে করা হচ্ছে ১৪ এপ্রিলের পর লকডাউনের মেয়াদ বাড়িয়ে দেবে মোদী সরকার। এরকম জটিল পরিস্থিতিতে দুটি সম্ভাবনা দেখছেন রাজীব শুক্লা। প্রথম, আইপিএল আরও পিছিয়ে যেতে পারে। দ্বিতীয় এবছর নাও হতে পারে আইপিএল।

সংবাদ সংস্থা ANI-কে দেওয়া সাক্ষাত্কারে রাজীব শুক্লা জানিয়েছেন, "আইপিএল নিয়ে এখনই কোনও প্রস্তুতি দেখছি না। করোনার বিরুদ্ধে এই লড়াই জেতাই এখন লক্ষ্য হওয়া উচিত। কেন্দ্র সরকারের নির্দেশ মতোই আমরা কাজ করব।" বর্তমানে বিদেশিদের ভারতে প্রবেশ নিষেধ। এই পরিস্থিতিতে আইপিএলে বিদেশি ক্রিকেটাররাও এসে খেলতে পারবেন না। তাই আগামী কয়েকদিনের মধ্যে আইপিএল হওয়ার সম্ভাবনা দেখছেন না বলেই মনে করেছেন রাজীব শুক্লা।
 

আরও পড়ুন- বার্সায় গৃহযুদ্ধ! নেতৃত্ব নিয়ে বিবাদের জেরে মেসিদের ক্লাবে একের পর এক কর্তার পদত্যাগ