Covid 19: কোন বিশেষ কারণে ফের Ranji Trophy বাতিল করতে পারে BCCI? জানতে পড়ুন

আরও একবার বাতিলের খাতায় রঞ্জি ট্রফি!

Updated By: Jan 23, 2022, 02:03 PM IST
Covid 19: কোন বিশেষ কারণে ফের Ranji Trophy বাতিল করতে পারে BCCI? জানতে পড়ুন
শেষ বার ২০১৯-২০ মরশুমে রঞ্জি চ্যাম্পিয়ন হয়েছিল সৌরাষ্ট্র। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: ফের একবার রঞ্জি ট্রফির (Ranji Trophy) উপর কোপ পড়তে চলেছে। প্রথমত করোনার (Covid 19) তৃতীয় ঢেউ এই ঐতিহ্যবাহী প্রতিযোগিতা আয়োজনের মাঝে বাধা হতে পারে। দ্বিতীয়ত আইপিএল (IPL 2022) আয়োজন নিয়েই এই মুহূর্তে বেশি ভাবছে বিসিসিআই (BCCI)। তাই শেষ পর্যন্ত পরপর দুই মরশুম রঞ্জি ট্রফি বাতিলের খাতায় চলে গেলেও অবাক হওয়ার কিছুই থাকবে না।  

লাগাতার দুই মরশুম রঞ্জি বাতিল হওয়া নিয়ে নাম প্রকাশে অনিচ্ছুক এক বোর্ড কর্তা বলেন, “২০ মার্চ থেকে আইপিএল-এর জন্য জৈবদুর্গ তৈরি করা হবে। করোনা কবে কমবে সেটা এই মুহূর্তে বোঝা যাচ্ছে না। তাই এমন অবস্থায় রঞ্জি আয়োজন করা বেশ কঠিন।“

আরও পড়ুন: U19 World Cup: করোনা উপেক্ষা করে উগান্ডার বিরুদ্ধে নজির ভারতের, এ বার সামনে বাংলাদেশ

আরও পড়ুন: INDvsWI: জি ২৪ ঘণ্টার খবরে সিলমোহর, ইডেনে তিনটি টি-টোয়েন্টি খেলবে Rohit-Viratদের Team India

১৩ জানুয়ারি থেকে শুরু হওয়ার কথা ছিল এ বারের রঞ্জি ট্রফি। কিন্তু করোনার জন্য তা পিছিয়ে দেওয়া হয়। বাংলা ও মুম্বই দলের একাধিক ক্রিকেটার করোনা আক্রান্ত হয়েছিলেন। এ দিকে মার্চের শেষ কিংবা  ২ এপ্রিল থেকে শুরু হতে পারে পঞ্চদশ আইপিএল। তাই এমন পরিস্থিতিতে রঞ্জি ট্রফি আয়োজন করার মতো সময় ভারতীয় বোর্ডের কাছে প্রায় নেই। যদিও বোর্ড এই বিষয় নিয়ে কোনও সরকারি বিবৃতি দেয়নি।

২০২০ সালের মার্চ মাসে সৌরাষ্ট্র বনাম বাংলার ফাইনাল ম্যাচই রঞ্জির শেষ ম্যাচ হয়ে রয়েছে। সেই ফাইনালে চ্যাম্পিয়ন হয়েছিলেন জয়দেব উনাদকাট-চেতেশ্বর পূজারারা।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.