সন্তানদের জন্মদিনের জন্য মাদ্রিদেই থেকে গেলেন Cristiano Ronaldo, জাতীয় দলের সঙ্গে পর্তুগালে গেলেন না

পর্তুগাল আগামী ১০ জুন পরের ম্যাচ খেলবে ইজরায়েলের বিরুদ্ধে নিজেদের দেশেই। 

Updated By: Jun 6, 2021, 10:52 PM IST
সন্তানদের জন্মদিনের জন্য মাদ্রিদেই থেকে গেলেন Cristiano Ronaldo, জাতীয় দলের সঙ্গে পর্তুগালে গেলেন না

নিজস্ব প্রতিনিধি: আগামী সপ্তাহে ইউরো কাপের (Euro 2020) শুভারম্ভ। মূল প্রতিযোগিতায় নামার আগে দলগুলি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলে নিজেদের ঝালিয়ে নিচ্ছে। গত শুক্রবার গতবারের ইউরো চ্যাম্পিয়ন পর্তুগাল মুখোমুখি হয়েছিল স্পেনের। ম্যাচটি গোলশূন্য ড্র হয়। 

পর্তুগাল আগামী ১০ জুন পরের ম্যাচ খেলবে ইজরায়েলের বিরুদ্ধে নিজেদের দেশেই। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) দলের সকলেই স্পেন থেকে পর্তুগালে চলে গেলেন। কিন্তু ক্যাপ্টেন থেকে গেলেন মাদ্রিদেই। 

আরও পড়ুন: Messi র নতুন Barcelona চুক্তিতেই থাকছে Beckham র ক্লাবের হয়ে খেলার সম্মতি!

স্পেনের রাজধানিতে পর্তুগালের জাদুকরের থেকে যাওয়ার কারণ একটাই। তাঁর যময সন্তান ইভা ও ম্যাটিওর চতুর্থ জন্মবার্ষিকী উদযাপন করলেন সিআর সেভেন। সোশ্যাল মিডিয়ায় গার্লফ্রেন্ড জর্জিনা রডরিগেজ ও চার সন্তানের সঙ্গে বার্থ-ডে পার্টির ছবি শেয়ার করলেন রোনাল্ডো।জর্জিনা কিছু দিন আগেই লা ফিন্সায় চলে এসেছিলেন। কিন্তু রোনাল্ডো জাতীয় দলে ব্যস্ত থাকায় তাঁর সঙ্গ পাননি। ফলে জন্মদিন উপলক্ষ্যেই জর্জিনার সঙ্গেও সময় কাটানো হয়ে গেল রোনাল্ডোর।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.