খুনের দায় অভিযুক্ত Sushil Kumar র লাগবে হাই-প্রোটিন ডায়েট ও সাপ্লিমেন্ট! জেলে বসে আবেদন করলেন আদালতে

সুশীল মান্ডোলি জেলের ১৫ নম্বর কারাগারের বিশেষ সেলেই রয়েছেন।

Updated By: Jun 6, 2021, 10:23 PM IST
খুনের দায় অভিযুক্ত Sushil Kumar র লাগবে হাই-প্রোটিন ডায়েট ও সাপ্লিমেন্ট! জেলে বসে আবেদন করলেন আদালতে

নিজস্ব প্রতিবেদন: ২৩ বছরেরে তরুণ কুস্তিগীর সাগর রানাকে খুনের দায়ে অভিযুক্ত সুশীল কুমার (Sushil Kumar)। দু'বারের অলিম্পিক্স পদক জয়ী কুস্তিগীরকে ১৪ দিনের জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে দিল্লির রোহিনী আদালত। সুশীল মান্ডোলি জেলের ১৫ নম্বর কারাগারের বিশেষ সেলেই রয়েছেন। জেলের যে খাবার সকলকে দেওয়া হচ্ছে, তাই খাচ্ছেন সুশীল কুমার। কিন্তু নিজের শরীরের কথা ভেবে সুশীল চাইছেন হাই-প্রোটিন ডায়েট ও সাপ্লিমেন্ট। যা বিশেষ অনুমোদন ছাড়া জেলে দেওয়া সম্ভব নয়। ফলে সুশীলের আইনজীবীরা তাঁর এই আবেদন দিল্লির রোহিনী আদালতে পাঠিয়েছেন।

আরও পড়ুন: Euro 2020: বর্ণবিদ্বেষ মানা হবে না! Harry Kane রা হাঁটু মুড়ে বসেই প্রতিবাদ করবেন, জানিয়ে দিলেন Gareth Southgate

সুশীলের চাহিদার তালিকায় রয়েছে পেশীর শক্তি বৃদ্ধির জন্য হোয়ে প্রোটিন, ওমেগা-থ্রি ক্যাপসুল, জয়েন্টমেন্ট ক্যাপসুল, প্রি-ওয়ার্কআউট সি ফোর এবং হাইড এর সঙ্গেই রয়েছে মাল্টিভিটামিন জিএনসি। সুশীলের আবেদনে এও বলা হয়েছে একজন কুস্তিগীর হিসেবে সুশীলের এগুলো ন্যূনতম চাহিদা। যদি এগুলো না দেওয়া হয় তাহলে অলিম্পিক্স পদক জয়ী প্রাক্তন বিশ্বচ্যাম্পিয়নের কেরিয়ারে বিরাট প্রভাব পড়বে। তাঁকে  হাই-প্রোটিন ডায়েট ও সাপ্লিমেন্টের জোগান দেওয়া আবশ্যক। সুশীল জেলেই নিয়মিত যোগব্যায়াম ও শরীরচর্চা করছেন বলেই জানা গিয়েছে। নিরাপত্তার কারণেই সুশীলকে বিশেষ সেলে রাথা হয়েছে। তাঁর সঙ্গে কাউকে কথা বলতেও দেওয়া হচ্ছে না। সুশীলের বিরুদ্ধে পুলিস তথ্য প্রমাণ লোপাটের অভিযোগও এনেছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.