চ্যাম্পিয়ন্স লিগে গোলে সেঞ্চুরির সামনে দাঁড়িয়ে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

চ্যাম্পিয়ন্স লিগে গোলে সেঞ্চুরির সামনে দাঁড়িয়ে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। পর্তুগিজ তারকার নামের পাশে পঁচানোব্বইটা গোল। মনে করা হয়েছিল ফুটবলের পোস্টার বয়ের চ্যাম্পিয়ন্স লিগের গোলে সেঞ্চুরি করাটা বোধায় স্রেফ সময়ের অপেক্ষা। তবে কোথায় কি। দল জিতলেও ইউরোপের সেরা টুর্নামেন্টে গোলই পাচ্ছেন না সিআর সেভেন। বুধবার রাতে টনি ক্রুজকে দিয়ে গোল করিয়েছেন। তবে নিজে গোল পাননি।

Updated By: Feb 17, 2017, 10:10 AM IST
চ্যাম্পিয়ন্স লিগে গোলে সেঞ্চুরির সামনে দাঁড়িয়ে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

ওয়েব ডেস্ক: চ্যাম্পিয়ন্স লিগে গোলে সেঞ্চুরির সামনে দাঁড়িয়ে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। পর্তুগিজ তারকার নামের পাশে পঁচানোব্বইটা গোল। মনে করা হয়েছিল ফুটবলের পোস্টার বয়ের চ্যাম্পিয়ন্স লিগের গোলে সেঞ্চুরি করাটা বোধায় স্রেফ সময়ের অপেক্ষা। তবে কোথায় কি। দল জিতলেও ইউরোপের সেরা টুর্নামেন্টে গোলই পাচ্ছেন না সিআর সেভেন। বুধবার রাতে টনি ক্রুজকে দিয়ে গোল করিয়েছেন। তবে নিজে গোল পাননি।

আরও পড়ুন বাইশ গজের পর এবার নেট দুনিয়ায় ঝড় তুললেন মহেন্দ্র সিং ধোনি

যার ফলে চলতি মরশুমে চ্যাম্পিয়ন্স লিগে টানা ৫২৩ মিনিট ধরে গোল নেই রোনাল্ডোর। এবারের চ্যাম্পিয়ন্স লিগে গ্রুপ লিগে প্রথম দুটো ম্যাচে গোল করেছিলেন বর্ষসেরা ফুটবলার। তারপর থেকে রোনাল্ডোর পা থেকে গোল নেই। যা অবাক করেছে ফুটবলমহলকে। অতীতে একদিন ধরে রোনাল্ডোর গোলের খরা কখনও হয়নি। অবশ্য নিজে গোল না পেলেও এবারের চ্যাম্পিয়ন্স লিগে সতীর্থদিরে দিয়ে গোল করিয়েছেন পাঁচটা।

আরও পড়ুন  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একটি টেস্ট জিতলেই বিরাটরা কত টাকা পাবেন জানেন?

.