Cristiano Ronaldo: মা যেন আর মাঠে না আসে! কেন এমনটা চাইছেন রোনাল্ডো?

পাঁচবারের ব্যালন ডি'অর জয়ী রোনাল্ডো ২০০৩-২০০৯ পর্যন্ত ম্যাঞ্চেস্টারে খেলেছেন। 

Updated By: Sep 7, 2021, 06:57 PM IST
 Cristiano Ronaldo: মা যেন আর মাঠে না আসে! কেন এমনটা চাইছেন রোনাল্ডো?

নিজস্ব প্রতিবেদন: ১২ বছর পর পুরনো ক্লাবে ফিরে এসেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। ফের একবার ম্যাঞ্চেস্টার ইউনাটেডের (Manchester United) হয়ে খেলবেন সিআর সেভেন। সোলসারের সংসারের মহাতারকা গায়ে উঠছে তাঁর পরিচিত সাত নম্বর জার্সিই। 

ওল্ড ট্র্যাফোর্ডের ফ্যানেরা মুখিয়ে আছেন তাঁর মাঠে নামার জন্য। এমনকী দিন গুনছে লন্ডনের ঐতিহ্যবাহী ক্লাবও। সবই ঠিকঠাক রয়েছে। কিন্তু রোনাল্ডো এর মধ্যেই তাঁর একটা ইচ্ছার কথা জানিয়েছেন। যা শুনলে হয়তো চমকে যেতে পারেন তাঁর মা মারিয়া ডলোরেস! রোনাল্ডো আর চাইছেন না যে, তাঁর মা ছেলের ছেলের খেলা দেখতে মাঠে হাজির থাকুক!

আরও পড়ুনOval Test: 'ভারত জানে কীভাবে প্রত্যাঘাত করতে হয়'! কোহলিদের প্রশংসায় ব্রিটিশ কোচ

কেন রোনাল্ডো 'থিয়েটার অফ ড্রিমস'-এ তাঁর মাকে 'নিষিদ্ধ' ঘোষণা করলেন? ডেইলি মেইলের সাংবাদিক পিয়ার্স মরগ্যানকে রোনাল্ডো বলেন, "বড় ম্যাচে মা মাঠে থাকলে প্রচণ্ড নার্ভাস হয়ে যায়। আমি বুঝতে পারি না কেন! বড় ম্যাচে তাঁর আর আসা চলবে না। স্টেডিয়ামে দু'বার অজ্ঞান হয়ে গিয়েছিল। আমি চাই আমার বন্ধুরা মায়ের সঙ্গে বাড়িতে থাক। বাড়ির চারপাশে সে ঘুরে বেড়াক।"

'ঘরের ছেলে'কে ঘরে ফেরাতে ম্যান ইউ ১৫ মিলিয়ন ইউরো ও অতিরিক্ত ৮ মিলিয়ন ইউরো অ্যাড-অন হিসাবে দিচ্ছে। পাঁচবারের ব্যালন ডি'অর জয়ী রোনাল্ডো ২০০৩-২০০৯ পর্যন্ত ম্যাঞ্চেস্টারে খেলেছেন। তিনটি প্রিমিয়র লিগ, একটি এফএ কাপ ও চ্যাম্পিয়ন্স লিগ জিতেছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)