Cristiano Ronaldo: তাঁর শটে আহত নিরাপত্তারক্ষী! ম্যাচের পর হৃদয় জিতলেন রোনাল্ডো

ম্যাচের শুরুতেই ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে দুরন্ত গোল করে এগিয়ে দেন রোনাল্ডো।

Updated By: Sep 15, 2021, 03:40 PM IST
Cristiano Ronaldo: তাঁর শটে আহত নিরাপত্তারক্ষী! ম্যাচের পর হৃদয় জিতলেন রোনাল্ডো

নিজস্ব প্রতিবেদন: অনুরাগীদের হৃদয় জেতাটা তাঁর কাছে গোল করার মতোই সহজাত। ভক্তদের নয়নের মণি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। ম্যাঞ্চেস্টার ইউনাইটেড বনাম ইয়ং বয়েজ (Manchester United vs Young Boys) ম্যাচেও এমনই ঘটনার সাক্ষী থাকল।

চ্যাম্পিয়ন্স লিগে নামার আগে রোনাল্ডো সুইজারল্যান্ডের ওয়াঙ্কডর্ফ স্টেডিয়ামে ওয়ার্ম-আপ করছিলেন। ঠিক তখনই রোনাল্ডোর নেওয়া শটে গ্যালারিতে দাঁড়িয়ে থাকা এক মহিলা নিরাপত্তারক্ষীর গায়ে এসে লাগে। এই দৃশ্য দেখে রোনাল্ডো সঙ্গে সঙ্গে ছুটে যান তাঁর কাছে। এখানেই শেষ নয়, ম্যাচের পর ওই মহিলার হাতে নিজের জার্সিটিও তুলে দেন সিআর সেভেন। এই ঘটনা এক টুইটার ব্যবহারকারী জানাতেই তা ভাইরাল হয়ে যায়। রোনাল্ডোর আপামোর ফ্যানেরা প্রিয় ফুটবলারের মহানুভবতায় মোহিত হয়ে যান।

আরও পড়ুন: Virat Kohli: ছন্দে ফিরলে বিরাট কোহলি ৩০০ শতাংশ দেবে,মনে করেন কপিল দেব

ম্যাচের শুরুতেই ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে দুরন্ত গোল করে এগিয়ে দেন রোনাল্ডো। কিন্তু তাঁর গোলেও সোলসারের টিম জিততে পারেনি। ইয়ং বয়েজ নিজেদের ঘরের মাঠে ২-১ জেতে ম্যান ইউয়ের বিরুদ্ধে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.