গ্যারেথ বেলের মাঠে ফেরার লড়াইয়ে বাধা হয়ে দাঁড়ালেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

গ্যারেথ বেলের মাঠে ফেরার লড়াইয়ে বাধা হয়ে দাঁড়ালেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। হ্যা, ঠিকই শুনেছেন। আগামী তেসরা জুনা চ্যাম্পিয়ন্স লিগের মেগা ফাইনালে জুভেন্টাসের মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ। চোট সারিয়ে বিগ ফাইনালে নামতে মরিয়া ছিলেন বেল। আর কার্ডিফে ফাইনাল বলে ওয়েলসের এই তারকা আরও বেশি করে মাঠে নামতে চেয়েছিলেন। তবে বেলের পথের কাঁটা হয়ে দাঁড়িয়েছেন সিআর সেভেন। রিয়াল শিবিরে দুই তারকার বিভাজনটা আরও বেশি করে স্পষ্ট হয়ে গেল।

Updated By: May 20, 2017, 02:22 PM IST
 গ্যারেথ বেলের মাঠে ফেরার লড়াইয়ে বাধা হয়ে দাঁড়ালেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

ওয়েব ডেস্ক: গ্যারেথ বেলের মাঠে ফেরার লড়াইয়ে বাধা হয়ে দাঁড়ালেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। হ্যা, ঠিকই শুনেছেন। আগামী তেসরা জুনা চ্যাম্পিয়ন্স লিগের মেগা ফাইনালে জুভেন্টাসের মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ। চোট সারিয়ে বিগ ফাইনালে নামতে মরিয়া ছিলেন বেল। আর কার্ডিফে ফাইনাল বলে ওয়েলসের এই তারকা আরও বেশি করে মাঠে নামতে চেয়েছিলেন। তবে বেলের পথের কাঁটা হয়ে দাঁড়িয়েছেন সিআর সেভেন। রিয়াল শিবিরে দুই তারকার বিভাজনটা আরও বেশি করে স্পষ্ট হয়ে গেল।

আরও পড়ুন রোহিত, হার্দিক, জাদেজার পর ব্রেক দ্য বেয়ার্ড চ্যালেঞ্জ নিলেন জাহির খান

শোনা যাচ্ছে রোনাল্ডো সহ বেশ কয়েকজন ফুটবলার জিদানকে বলেছেন ফাইনালে যাতে বেলকে না নামানো হয়। উল্টে তাদের পছন্দের ফুটবলার দুরন্ত ফর্মে থাকা ইস্কো। রোনাল্ডো মনে করেন এখন বেল মাঠে নামলে দলের ভারসাম্য নষ্ট হবে। চলতি মরশুমে চোটে জর্জরিত বেল সাতাশটা ম্যাচ খেলতে পারেননি। মাঠে ফেলার জন্য যখন লড়াই করছেন বেল,তখন বাধা হয়ে দাঁড়িয়েছেন সতীর্থরাই।

আরও পড়ুন  তেলুগু সিনেমার বাঙালি অভিনেত্রীর সঙ্গে ডেট করছেন ভুবনেশ্বর কুমার?