নিজস্ব প্রতিবেদন: বান্ধবী জিওর্জিনা রদ্রিগেসের (Georgina Rodriguez) জন্মদিনে তাক লাগিয়ে দেওয়া উপহার দিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। অভিনব উপহার দিয়ে শুধু বান্ধবী নয়, পুরো দুনিয়াকে চমকে দিলেন পর্তুগিজ ফুটবল তারকা। বান্ধবীর জন্য লেজার শোয়ে রাঙিয়ে দিলেন পৃথিবীর সব থেকে উঁচু বাড়ি বুর্জ খলিফা (Burj Khalifa)। সি আর সেভেন সেই ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শীঘ্রই নেটফ্লিক্সে জিওর্জিনার জীবন নিয়ে নতুন ওয়েবসিরিজ ‘আই অ্যাম জিওর্জিনা’ আসতে চলেছে। সেই ওয়েবসিরিজের কিছু কিছু দৃশ্যের ভিডিও এবং জিওর্জিনার জীবনের বিভিন্ন মুহূর্তের ছবি ভেসে ওঠে বুর্জ খলিফায়। রোনাল্ডোর পোস্ট করা ভিডিও ইতিমধ্যেই দেখেছেন আড়াই কোটির বেশি মানুষ। পোস্টে রোনাল্ডো লিখেছেন, ‘অনেক শুভেচ্ছা, আমার ভালবাসা।’


আরও পড়ুন: ISL 2021-22: ১৫ বছর পরে ফের সবুজ-মেরুন জার্সি গায়ে ‘স্পাইডার ম্যান’ Subrata Paul


আরও পড়ুন: ISL 2021-22: ATK Mohun Bagan না SC East Bengal ডার্বি যুদ্ধে কে এগিয়ে? দেখে নিন পরিসংখ্যান


 



প্রসঙ্গত, বুর্জ খলিফায় লেজার শোয়ের সাহায্যে বাণিজ্যিক প্রচার করতে চাইলে ভারতীয় মুদ্রায় ৫০ লক্ষের কিছু বেশি অর্থ প্রয়োজন। তবে রোনাল্ডোর দৈনিক আয়ই এর চেয়ে অনেক বেশি। ফলে এমন চমক তাঁর কাছে সামান্য বলেই মনে করছেন ‘সি আর সেভেন’-এর অনুরাগীরা।


২৮-এ পা দিলেন ক্রোনাল্ডোর বান্ধবী জর্জিনা রড্রিগেজ। বান্ধবীর জন্মদিনে দুবাইতে সপরিবারে সময় কাটালেন এই তারকা। বুর্জ খালিফার স্পেশাল লাইট শো উপভোগ করার পাশাপাশি পরিবারকে সঙ্গে নিয়ে ডিনারও করেন রোনাল্ডো। এছাড়া দুবাইয়ের বিচে ছেলে-মেয়ের সঙ্গে একান্তে বেশ কিছুটা সময়ও কাটিয়েছেন ‘রেড ডেভিলস’-এর এই মধ্যমণি।  


Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App