গ্যালারিতে শব্দব্রহ্ম! Manchester United র হয়ে মাঠে নেমে পড়লেন Cristiano Ronaldo

রোনাল্ডোর একটি ১৫ সেকেন্ডের অ্যানিমেশন তৈরি করেছে রেড ডেভিলস।

Updated By: Sep 6, 2021, 01:40 PM IST
গ্যালারিতে শব্দব্রহ্ম! Manchester United র হয়ে মাঠে নেমে পড়লেন Cristiano Ronaldo

নিজস্ব প্রতিবেদন: ১২ বছর পর পুরনো ক্লাবে ফিরে এসেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। ফের একবার ম্যাঞ্চেস্টার ইউনাটেডের (Manchester United ) হয়ে খেলবেন সিআর সেভেন। সোলসারের সংসারের মহাতারকা গায়ে চাপিয়েও নিয়েছেন নতুন জার্সি। ওল্ড ট্র্যাফোর্ডের ফ্যানেরা মুখিয়ে আছেন তাঁর মাঠে নামার জন্য। এমনকী দিন গুনছে লন্ডনের ঐতিহ্যবাহী ক্লাবও। তার প্রতিফলন মিলছে ম্যান ইউয়ের সোশ্যাল মিডিয়ায়। 

আরও পড়ুন:Money Heist Season 5: 'মানি হাইস্ট'-এ Virat Kohli নাকি Bobby Deol!

রোনাল্ডোর একটি ১৫ সেকেন্ডের অ্যানিমেশন তৈরি করেছে রেড ডেভিলস। যেখানে দেখা যাচ্ছে তাঁর পেনাল্টি নেওয়ার আগের সেই ট্রেডমার্ক পোজ! জোরে জোরে শ্বাস ফেলছেন রোনাল্ডো। আর ব্যাকগ্রাউন্সে তৈরি করা হয়েছে আম্বিয়েন্স। যেখানে দর্শকদের প্রবল চিৎকার শোনা যাচ্ছে। ফেসবুকে এই অ্যানিমেটেড ভিডিয়ো পোস্ট করা হয়েছে প্রায় ১৭ ঘণ্টা আগে (প্রতিবেদন লেখার সময় পর্যন্ত)। ৩ লক্ষ ১৭ হাজারের ওপর লাইক পড়েছে সেই ভিডিয়োতে। সাড়ে সাত হাজার ফ্যানের কমেন্টের সঙ্গেই রয়েছে ১০ হাজার শেয়ার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)