Ronaldo-Man Utd: তাঁকে ছেড়ে দেওয়া হোক এবার! ম্যান ইউ-কে জানালেন রোনাল্ডো

রোনাল্ডো আশা করেছিলেন যে, নয়া কোচ এরিক টেন হ্যাগ বেশ কিছু নতুন খেলোয়াড়দের সই করাবেন ক্লাবে। 

Updated By: Jul 3, 2022, 04:14 PM IST
Ronaldo-Man Utd: তাঁকে ছেড়ে দেওয়া হোক এবার! ম্যান ইউ-কে জানালেন রোনাল্ডো
ম্যান ইউ-তে হতাশ রোনাল্ডো!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে (Manchester United) জানিয়ে দিয়েছে যে, তিনি আর থাকতে চান না ওল্ড ট্র্যাফোর্ডে। কারণ রোনাল্ডো বিশ্বাস করেন যে, তাঁর টিম আসন্ন মরশুমে প্রিমিয়র লিগ (Premier League) জিততে পারবে না। সিআর সেভেন এখন চ্যাম্পিয়ন্স লিগে (Champions League) খেলতে চাইছেন।

রোনাল্ডো আশা করেছিলেন যে, নয়া কোচ এরিক টেন হ্যাগ বেশ কিছু নতুন খেলোয়াড়দের সই করাবেন ক্লাবে। কিন্তু এখনও পর্যন্ত 'রেড ডেভিলস' কোনও ফুটবলারকে সই করাতে পারেনি। উল্টে পল পোগবার মতো বিশ্বকাপ জয়ী তারকা ফুটবলার ক্লাব ছেড়ে চলে গিয়েছেন। ম্যান ইউ বার্সেলোনার ডাচ মিডফিল্ডার ফ্রেঙ্কি ডে জংয়ের সঙ্গে এখনও কথা চালিয়ে যাচ্ছে। কিন্তু ডে জংও সই করেননি। রোনাল্ডো হতাশ লক্ষ্যহীন ক্লাবকে দেখে।

রোনাল্ডোকে ধরে রাখার জন্য ম্যান ইউ চেষ্টা চালিয়ে যাবে বলেই খবর। রোনাল্ডোর এজেন্ট জর্ড মেন্ডেস বিগত কয়েক সপ্তাহ ধরে চেলসি, বায়ার্ন মিউনিখের মতো ক্লাবের সঙ্গে রোনাল্ডোর খেলার ব্যাপারে কথা বলেছেন। কিন্তু কোনও সদুত্তর পাননি মেন্ডেস। পর্তুগিজ মহারথীর জন্য তাঁর এজেন্ট লড়াই চালিয়ে যাচ্ছেন। জুভেন্তাস থেকে ম্যান ইউ-তে আসার পর লাল জার্সিতে ৩৮ ম্যাচে ২৪ গোল করেছেন রোনাল্ডো। কোনও ট্রফির মুখ দেখেননি তিনি। প্রিমিয়র লিগ ও চ্যাম্পিয়ন্স লিগেও বেশি দূর এগোতে পারেনি ম্যান ইউ। আগামী বছর ৩০ জুন পর্যন্ত রোনাল্ডোর সঙ্গে ম্যান ইউয়ের চুক্তি রয়েছে। মনে করা হচ্ছে সেই চুক্তি আরও এক বছরের জন্য নবীকরণ হতে পারে।

১২ বছর পর পুরনো ক্লাবে ফিরে এসেছেন রোনাল্ডো। ফের খেলছেন ম্যান ইউতে। দুই বছরের চুক্তিতে রোনাল্ডোকে ১৫ মিলিয়ন ইউরো ও অতিরিক্ত ৮ মিলিয়ন ইউরো অ্যাড-অন হিসাবে দিচ্ছে রেড ডেভিলস। অতীতে ২০০৩-২০০৯ পর্যন্ত ম্যাঞ্চেস্টারে খেলেছেন রোনাল্ডো। তিনটি প্রিমিয়র লিগ, একটি এফএ কাপ ও চ্যাম্পিয়ন্স লিগ জিতেছেন তিনি।ম্যাঞ্চেস্টারে খেলেই রোনাল্ডো তারকা হয়ে ওঠেন ফুটবল বিশ্বের। এরপর রিয়াল মাদ্রিদে গিয়ে সিআর সেভেন হয়ে যান মহাতারকা।  

আরও পড়ুন: Rishabh Pant: 'ও উইকেটকিপারদের ব্রায়ান লারা'! ওয়াঘার ওপার থেকে পন্থের প্রশংসা

আরও পড়ুন:  Ravi Shastri On Rahul Dravid: 'ভুলবশত ভারতের কোচ হয়েছিলাম, রাহুলকে বলেছি আমি!'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.