IPL 2021: করোনাতঙ্কে কাঁপছে আইপিএল! KKR র পর এবার COVID-19 হানা দিল Dhoni র CSK শিবিরে

কলকাতা নাইট রাইডার্সের পর এবার কোভিড হানা দিল চেন্নাই সুপার কিংসের অন্দরমহলে।

Updated By: May 3, 2021, 04:17 PM IST
 IPL 2021: করোনাতঙ্কে কাঁপছে আইপিএল! KKR র পর এবার COVID-19 হানা দিল Dhoni র CSK শিবিরে

নিজস্ব প্রতিনিধি: করোনাতঙ্কে কাঁপছে ইন্ডিয়ান প্রিমিয়র লিগ (IPL 2021)। কলকাতা নাইট রাইডার্সের (KKR) পর এবার কোভিড হানা দিল চেন্নাই সুপার কিংসের (CSK) অন্দরমহলে। চেন্নাইয়ের তিনজন করোনা আক্রান্ত হলেন। দলের সিইও কাশী বিশ্বনাথন (Kasi Viswanathan), বোলিং কোচ এল বালাজি (L Balaji) ও টিম বাসের এক সাফাইকর্মীর করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। যদিও দলের বাকি সদস্যের করোনা রিপোর্ট নেগেটিভ। 

বিশ্বনাথন, বালাজি ও সাফাই কর্মীর সোমবার অর্থাৎ আজ সকালে রিপোর্ট পজিটিভ এসেছে। যদি তাঁদের রিপোর্ট ফের পজিটিভ আসে তাহলে ১০ দিনের নিভৃতবাসে থাকতে হবে। জৈব বলয় ছেড়ে বেরিয়েই নির্দিষ্ট জায়গায় থাকতে হবে। তারপর ফের দু'বার নেগেটিভ রিপোর্ট হলেই বায়ো বাবলে ফেরা যাবে। এই ঘটনা জানার পরেই চেন্নাই এদিন প্রস্তুতি স্থগিত রাখে। আগামী বুধবার রাজস্থানের সঙ্গে চেন্নাইয়ের ম্যাচ আছে। যদিও সেই ম্যাচ পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী হবে বলেই খবর। এই মুহূর্তে দিল্লি লেগ খেলার জন্য দেশের রাজনাধীতে এমএস ধোনি (MS Dhoni) অ্যান্ড কোং। জানা যাচ্ছে দিল্লি অ্যান্ড ডিস্ট্রিকট ক্রিকেট অ্যাসোসিয়েশনের (DDCA) ৫ সাফাই কর্মীও করোনা আক্রান্ত হয়েছেন।

আরও পড়ুন: IPL 2021: COVID-19 হানা কলকাতা শিবিরে, ভয়ঙ্কর পরিস্থিতি, বাতিল KKR vs RCB ম্যাচ!

আর কয়েক ঘণ্টা পরেই আহমেদাবাদে মুখোমুখি হওয়ার কথা ছিল কলকাতা নাইট রাইডার্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (KKR vs RCB)। কিন্তু এই করোনার (COVID-19) থাবাতেই মোতেরায় এদিনের ম্যাচটাই বাতিল হয়ে গেল। করোনাক্রান্ত হয়েছেন কলকাতার স্পিনার বরুণ চক্রবর্তী (Varun Chakravarthy) ও পেসার সন্দীপ ওয়ারিয়র (Sandeep Warrier)। শেষ চার দিনে তৃতীয় রাউন্ডের করোনা পরীক্ষায় তাঁদের রিপোর্ট পজিটি এসেছে। কলকাতা শিবিরে করোনা আক্রমণের কয়েক ঘণ্টার মধ্যেই চেন্নাইয়ের খবরটাও এল।মহামারী বিধ্বস্ত ভারতে আইপিএলের যৌক্তিকতা নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন আগেই। ফের একবার সেই প্রশ্ন সামনে চলে আসছে! এছাড়াও ভারতের বায়ো-বাবল আদৌ সুরক্ষিত কি না!, সে প্রশ্নও এড়িয়ে যাওয়া সম্ভব নয়।