CSK vs DC, IPL 2022: কনওয়ের ব্যাটে চেন্নাই ৯১ রানে দিল্লিকে হারিয়ে আটে উঠে এল

বিবাসরীয় ডাবল হেডারের দ্বিতীয় ম্যাচে এদিন চেন্নাই ৯১ রানে দিল্লিকে হারিয়ে লিগ তালিকায় আটে (১১ ম্যাচে ৮ পয়েন্ট) উঠে এল। এদিন টস হেরে প্রথমে ব্যাট করে চেন্নাই ৬ উইকেট হারিয়ে ২০৮ রান তোলে। জবাবে দিল্লি মাত্র ১১৭ রানে গুটিয়ে যায়।

Updated By: May 8, 2022, 11:48 PM IST
CSK vs DC, IPL 2022: কনওয়ের ব্যাটে চেন্নাই ৯১ রানে দিল্লিকে হারিয়ে আটে উঠে এল
মারমুখী কনওয়ে

নিজস্ব প্রতিবেদন: আইপিএলের (IPL 2022) ৫৫ নম্বর ম্যাচে নবি মুম্বইয়ের ডিওয়াই পাতিল স্পোর্টস অ্যাকাডেমিতে মুখোমুখি হয়েছিল দিল্লি ক্যাপিটালস ও চেন্নাই সুপার কিংস (Delhi Capitals vs Chennai Super Kings)। রবিবাসরীয় ডাবল হেডারের দ্বিতীয় ম্যাচে এদিন চেন্নাই ৯১ রানে দিল্লিকে হারিয়ে লিগ তালিকায় আটে (১১ ম্যাচে ৮ পয়েন্ট) উঠে এল। এদিন টস হেরে প্রথমে ব্যাট করে চেন্নাই ৬ উইকেট হারিয়ে ২০৮ রান তোলে। জবাবে দিল্লি মাত্র ১১৭ রানে গুটিয়ে যায়। 

চেন্নাইয়ের জার্সিতে রুতুরাজ গায়কোয়াড় (Ruturaj Gaikwad) ও ডেভন কনওয়ে (Devon Conway) ওপেন করতে নেমেছিলেন। প্রথম উইকেটে ১১০ রান যোগ করেন তাঁরা। রুতুরাজ ৩৩ বলে ৪১ রান করে অ্যানরিচ নোকিয়ার বলে অক্ষর প্যাটেলের হাতে ক্যাচ তুলে দেন। এরপর কনওয়ে ফেরেন ৪৯ বলে ঝোড়ো ৮৭ রানের (৭টি চার, ৫টি ছয়) ইনিংস খেলে। তিনে নেমে শিবম দুবে (১৯ বলে ৩২), পাঁচে নেমে এমএস ধোনিরা (৮ বলে অপরাজিত ২১) মিলে চেন্নাইকে বড় রান উপহার দিলেন। 

এদিন নোকিয়া পান তিন উইকেট। খালিল আহমেদ তুলে নেন ২ উইকেট। এই রান তাড়া করতে নেমে দিল্লি নিয়মিত ব্যবধানে উইকেট হারাতে থাকে। পৃথ্বী শ-র অনুপস্থিতিতে ওয়ার্নার ও শ্রীকর ভারত ইনিংস ওপেন করেন। ৩৬ রানের মধ্যে ফিরে যান তাঁরা। শ্রীকর ৮ ও ওয়ার্নার ১৯ করে ফেরেন। তিনে নেমে মিচেল মার্শ (২৫) ও চারে নামা অধিনায়ক ঋষভ পন্থ (২১) কিছুক্ষণ ক্রিজে থাকার চেষ্টা করেন। ৮১ রানে পাঁচ উইকেট হারিয়ে ধুঁকতে থাকা দিল্লির হাল ফেরাতে পারেননি আর কোনও ব্যাটারই। আটে নেমে শার্দূল ঠাকুর (১৯ বলে ২৪) কিছুটা জ্বলে ওঠেন। কিন্তু চেন্নাই বহু আগেই ম্যাচের রাশ হাতে টেনে নেয়। শেষ হাসি তারাই হাসে। চেন্নাইয়ের জার্সিতে মুকেশ চৌধুরি, সিমরজিৎ সিং ও ডোয়েন ব্র্যাভো ২ উইকেট করে পান। তিন উইকেট নেন মঈন আলি।

আরও পড়ুন: MS Dhoni-Virat Kohli: অধিনায়ক ধোনির অনন্য টি-২০ রেকর্ড! স্পর্শ করলেন কোহলিকে

আরও পড়ুনRavindra Jadeja-MS Dhoni: জাদেজাকে ছাড়াই খেলছে সিএসকে! কেন? বড় মন্তব্য করে দিলেন ধোনি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.