Ravindra Jadeja-MS Dhoni: জাদেজাকে ছাড়াই খেলছে সিএসকে! কেন? বড় মন্তব্য করে দিলেন ধোনি

এদিন রবীন্দ্র জাদেজাকে (Ravindra Jadeja) বাদ দিয়েই প্রথম একাদশ বেছে নিয়েছে সিএসকে! জাদেজাকে দলে না দেখে ফ্যানরা চমকেছেন। এখন প্রশ্ন জাদেজা কি বাদ পড়লেন না বিশ্রামে গেলেন? 

Updated By: May 8, 2022, 09:08 PM IST
Ravindra Jadeja-MS Dhoni: জাদেজাকে ছাড়াই খেলছে সিএসকে! কেন? বড় মন্তব্য করে দিলেন ধোনি
জাদেজা-ধোনি

নিজস্ব প্রতিবেদন: আইপিএলের (IPL 2022) ৫৫ নম্বর ম্যাচে নবি মুম্বইয়ের ডিওয়াই পাতিল স্পোর্টস অ্যাকাডেমিতে মুখোমুখি হয়েছে দিল্লি ক্যাপিটালস ও চেন্নাই সুপার কিংস (Delhi Capitals vs Chennai Super Kings)। কিন্তু এদিন রবীন্দ্র জাদেজাকে (Ravindra Jadeja) বাদ দিয়েই প্রথম একাদশ বেছে নিয়েছে সিএসকে! জাদেজাকে দলে না দেখে ফ্যানরা চমকেছেন। এখন প্রশ্ন জাদেজা কি বাদ পড়লেন না বিশ্রামে গেলেন? টসের সময় ধোনি বলেন, "জাড্ডু ফিট নয়। দুবে ওর জায়গায় খেলছে।"  তবে চেন্নাই ক্যাপ্টেন জাদেজার ফিটনেস ইস্যু নিয়ে আর কোনও মন্তব্য় করেননি। 

জাদেজা চলতি আইপিএলে সেভাবে ছন্দে নেই। ১০ ম্যাচে ১১৬ রান করে এখনও পর্যন্ত ৫ উইকেট নিয়েছেন তিনি। চলতি আইপিএল শুরুর আগেই ধোনি জানিয়ে দেন যে, তিনি আর 'ইয়েলো আর্মি'কে নেতৃত্ব দেবেন না। জাদেজাকেই গুরুদায়িত্ব তুলে দেন তিনি। কিন্তু অধিনায়কত্বের চাপ সামলাতে রীতিমতো হিমশিম খেয়েছেন জাদেজা। ক্রমাগত হারের পর রীতিমতো সমালোচনার মুখে পড়েন তিনি। জাদেজা ফের ধোনিকে নেতৃত্বের ব্যাটন তুলে দেন। 

আইপিএলের মাঝ পথে অধিনায়কত্বে বদল নিয়ে চেন্নাই বিবৃতি দিয়েছিল। সেখানে লেখা হয়, "রবীন্দ্র জাদেজা অধিনায়কত্ব ছেড়ে নিজের খেলায় আরও বেশি করে ফোকাস করতে চেয়েছে। জাদেজা এমএস ধোনিকে অনুরোধ করেছে দলকে নেতৃত্ব দেওয়ার জন্য়। ধোনি জাদেজার কথা ভেবে ও বৃহত্তর স্বার্থের কথা মাথায় রেখে ফের একবার নেতৃত্ব দেবে সিএসকে-কে।" ১০ ম্যাচে মাত্র তিনটি জয়ের সৌজন্যে চেন্নাই এখন লিগ তালিকায় ৯ নম্বরে। তাদের সংগ্রহে মাত্র ৬ পয়েন্ট। চেন্নাই কার্যত আইপিএল থেকে ছিটকে গিয়েছে। 

আরও পড়ুন: Dinesh Karthik: ৮ বলে ৩০! কার্তিকের আগুনে ব্যাটে ভস্মীভূত রায়নার রেকর্ড

আরও পড়ুনDhoni-Yuvraj: ধোনির জন্য অধিনায়ক হতে পারেননি তিনি! বিস্ফোরক যুবরাজ সিং

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.