CSK vs MI: বিদ্যুৎ বিভ্রাটে Conway-Uthappa পেলেন না DRS! ৯৭ রানে শেষ চেন্নাই

এদিন ওয়াংখেড়েতে ঘটল বিরল ঘটনা। বিদ্যুৎ বিভ্রাটের জেরে ম্যাচের প্রথম চার ওভারে কাজ করল না ডিসিশন রিভিউ সিস্টেম ওরফে ডিআরএস (DRS) প্রযুক্তি। যার শিকার হলেন ডেভন কনওয়ে (Devon Conway) ও রবিন উথাপ্পা (Robin Uthappa)।

Updated By: May 12, 2022, 09:24 PM IST
CSK vs MI: বিদ্যুৎ বিভ্রাটে Conway-Uthappa পেলেন না DRS! ৯৭ রানে শেষ চেন্নাই
বিরল ঘটনার সাক্ষী থাকল চেন্নাই সুপার কিংস

নিজস্ব প্রতিবেদন: চলতি আইপিএলের (IPL 2022) ৫৯ নম্বর ম্যাচে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে (Wankhede Stadium, Mumbai) মুখোমুখি হয়েছে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) ও মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। রোহিত শর্মা (Rohit Sharma) টস জিতে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান এমএস ধোনিদের (MS Dhoni)। টস হেরে প্রথমে ব্যাট করে সিএসকে মাত্র ১৬ ওভার ব্যাট করে ৯৭ রানে গুটিয়ে গেল। 

এদিন ওয়াংখেড়েতে ঘটল বিরল ঘটনা। বিদ্যুৎ বিভ্রাটের জেরে ম্যাচের প্রথম চার ওভারে কাজ করল না ডিসিশন রিভিউ সিস্টেম ওরফে ডিআরএস (DRS) প্রযুক্তি। যার শিকার হলেন ডেভন কনওয়ে (Devon Conway) ও রবিন উথাপ্পা (Robin Uthappa)। রুতুরাজ গায়কোয়াড় ও কনওয়ে ওপেন করতে নেমেছিলেন চেন্নাইয়ের ইনিংস। অজি পেসার ড্যানিয়েল স্যামসের প্রথম বলেই কিউয়ি ব্যাটার কনওয়ে এলবিডব্লিউ হয়ে ফিরে যান। দেখে মনে হচ্ছিল বল লেগসাইডের বাইরে দিয়েই যাচ্ছিল। কিন্তু অনফিল্ড আম্পায়ার আউটের সিদ্ধান্ত নেন। কনওয়ে চেয়েও আম্পায়ারের সিদ্ধান্তকে চ্যালেঞ্জ জানাতে পারেননি। কারণ ডিআরএস কাজ করছিল না। দ্বিতীয় ওভারে রবিন উথাপ্পা ( ৬ বলে ১) এলবিডব্লিউ হন জসপ্রীত বুমরার ডেলিভারিতে। তিনিও চেয়েছিলেন রিভিউ। কিন্তু একই কারণে উথাপ্পাও রিভিউ নিতে পারেননি। মাঠের আম্পায়ারের সিদ্ধান্ত মেনে নিতে বাধ্য হন তিনি। তবে উথাপ্পার এলবিডব্লিউ প্লাম ছিল।

এদিন বিদ্যুৎ বিভ্রাটের জেরে টসও দেরিতে হয়। দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসকে মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশনের (Mumbai Cricket Association) এক আধিকারিক বলেন, " টসের আগে শর্ট সার্টিক হয়েছিল। সিস্টেমে সমস্যা হয়। যার জন্য টস বিলম্বিত হয়। একটি ফ্লাডলাইট টাওয়ার যথেষ্ট বিদ্য়ুৎ পাচ্ছিল না। এমনকী ব্রডকাস্ট প্রোডাকশনও এর জেরে সমস্য়ায় পড়ে। আধিকারিকরা এরপর সিস্টেম ঠিক করে নেয়।" চেন্নাইকে এদিন শুধু মুম্বই বিঁধল না, সঙ্গ দিল বিদ্যুৎ বিভ্রাটও।

আরও পড়ুন: East Bengal Club: বাংলা দলের ফুটবলারদের জন্য দরজা খোলা! বেনজির ঘোষণা করে জানিয়ে দিল ইস্টবেঙ্গল

আরও পড়ুনMS Dhoni: 'বড় ভুল করেছে ধোনি!' কিংবদন্তিকে আসামীর কাঠগড়ায় তুললেন কাইফ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.