IPL 2020: সুখবর ধোনি শিবিরে; করোনা মুক্ত হয়ে অনুশীলনে যোগ দিলেন ঋতুরাজ

দীপক চাহার করোনা মুক্ত হয়ে অনুশীলনে যোগ দেন। এমনকী মুম্বাইয়ের বিরুদ্ধে প্রথম ম্যাচে মাঠেও নামেন দীপক।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Sep 21, 2020, 02:43 PM IST
IPL 2020: সুখবর ধোনি শিবিরে; করোনা মুক্ত হয়ে অনুশীলনে যোগ দিলেন ঋতুরাজ
ছবি সৌজন্যে: টুইটার

নিজস্ব প্রতিবেদন: আমিরশাহিতে আইপিএলের শুরু থেকেই সমস্যার পাহাড়ে চেন্নাই সুপার কিংস। সমস্যার মাঝেও আইপিএলের উদ্বোধনী ম্যাচে গতবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সকে হারিয়ে লিগে অভিযান শুরু করেছে ধোনির দল। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে নামার আগে সুখবর এল চেন্নাই শিবিরে। করোনা মুক্ত হয়ে এবার অনুশীলনে যোগ দিলেন ঋতুরাজ গায়কোয়াড।

আমিরশাহি পৌঁছানোর পর বিসিসিআই-এর আইপিএল এসওপি অনুযায়ী বাধ্যতামূলক ৬ দিনের কোয়ারেন্টিন শেষে প্রস্তুতি শুরু করার আগেই দলের দুই ক্রিকেটার-দীপক চাহার এবং ঋতুরাজ গায়কোয়াড সহ মোট ১৩ জন করোনায় আক্রান্ত হন। দীপক চাহার করোনা মুক্ত হয়ে অনুশীলনে যোগ দেন। এমনকী মুম্বাইয়ের বিরুদ্ধে প্রথম ম্যাচে মাঠেও নামেন দীপক। কিন্তু ঋতুরাজ গায়কোয়াডের কোভিড পরীক্ষার ফল পজিটিভ আসে। তাই দুবাইয়ে দলের সঙ্গে না থেকে অন্যত্র আইসোলেশনে ছিলেন ঋতুরাজ।  পরপর দুদিন কোভিড পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসার পর বিসিসিআই-এর মেডিক্যাল টিম পরীক্ষা করে ঋতুরাজকে। বোর্ডের মেডিক্যাল টিম ঋতুরাজকে গ্রিন সিগন্যাল দেওয়ার পরেই অনুশীলন শুরু করলেন ঋতুরাজ। চেন্নাই ফ্র্যাঞ্চাইজির তরফে এই খবর জানানো হয়েছে।

 

গতবারের চ্যাম্পিয়ন রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্সকে ২০২০ সালের আইপিএলের উদ্বোধনী ম্যাচে ৫ উইকেটে হারায় ধোনির চেন্নাই সুপার কিংস। মঙ্গলবার শারজায় রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে নামবে সিএসকে। সেই ম্যাচে ঋতুরাজ খেলতে পারবেন কিনা এই বিষয়টি এখনও স্পষ্ট নয়।

আরও পড়ুন - প্রতি বছর একই কাণ্ড! জঘন্য আম্পায়ারিং নিয়ে রেগে আগুন প্রীতি জিন্টা