Cyclone Tauktae Updates: ধেয়ে আসছে ভয়ঙ্কর ঘূর্ণিঝড়! ঈশ্বরের নাম করছেন Ravi Shastri

ইতিমধ্যে জানা যাচ্ছে সৌরাষ্ট্রের বিস্তীর্ণ অঞ্চল জুড়ে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে গিয়েছে। 

Updated By: May 18, 2021, 12:17 AM IST
Cyclone Tauktae Updates: ধেয়ে আসছে ভয়ঙ্কর ঘূর্ণিঝড়! ঈশ্বরের নাম করছেন Ravi Shastri

নিজস্ব প্রতিনিধি: একেতে মারণ ভাইরাস করোনায় (COVID-19) রক্ষে নেই, তার দোসর এবার সুপার সাইক্লোন। সর্বগ্রাসী ঘূর্ণিঝড় ‘তকতে’র (Tauktae) আতঙ্কে কাঁটা গুজরাত উপকূল ও মহারাষ্ট্র। মুম্বইয়ে ভয়ঙ্কর চেহারা নিয়েছে এই । যা দেখে হাড়হিম হয়ে গিয়েছে জাতীয় দলের প্রধান প্রশিক্ষক রবি শাস্ত্রীর (Ravi Shastri)। ঈশ্বরের নাম করতে শুরু করেছেন শাস্ত্রী। তিন বলছেন গতবছরের 'নিসর্গ' ঝড় এই ‘তকতে’র কাছে মিকি মাউজের মতো।

শাস্ত্রী সোমবার টুইটারে লিখলেন, "সাইক্লোন সাইক্লোনই হয়, ভয়ঙ্কর বিধ্বংসী। আজ যা দেখলাম, তার সামনে গতবছরের নিসর্গ মিকি মাউজ। এটা অত্যন্ত বাজে ভাবা ধাক্কা দিয়েছে। এখনও কাজ চলছে। আশা করি স্থলভাগে এর চেয়ে বেশি ক্ষতি করবে না। ঈশ্বর আমাদের আশীর্বাদ করুক।" আরব সাগর রীতিমতো ফুঁসছে সেই ভিডিও পোস্ট করেছে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। সকলকে নিরাপদে ঘরে থাকার আবেদন করছে পাঁচবারের আইপিএল চ্যাম্পিয়ন টিম।

আরও পড়ুন: আর কিছুক্ষণের মধ্যে আছড়ে পড়বে শক্তিশালী ঘূর্ণিঝড় Tauktae

ইতিমধ্যে জানা যাচ্ছে সৌরাষ্ট্রের বিস্তীর্ণ অঞ্চল জুড়ে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে গিয়েছে। যদিও এখনও পর্যন্ত কোথাও কোনও মৎসজীবী নিখোঁজ বলে খবর নেই কোনও। আজ রাত থেকে কাল ভোরের মধ্যে গুজরাত উপকূলে আছড়ে পড়বে ‘তকতে’। গুজরাত, মহারাষ্ট্র ও তামিলনাড়ুতে এনডিআরএফের দল মোতায়েন রয়েছে। ঝড় ও বন্যার মতো পরিস্থিতি মোকাবিলার জন্য প্রয়োজনীয় বোট ও অন্যান্য সামগ্রী রয়েছে সেই দলের সদস্যদের কাছে। এছাড়াও বায়ুসেনা, নৌসেনা ও উপকূলরক্ষী বাহিনী প্রস্তুত আছে যে কোনও বিপর্যয়ের জন্য।

.