DADA and VIRAT, IPL 2022: ফর্ম হারানো King Kohli সম্পর্কে কেন এমন মন্তব্য করলেন Sourav Ganguly? জানতে পড়ুন

শুধু বিরাট কোহলি নন, চলতি বছর একাধিক সিরিজের আগে রোহিত শর্মাও ছন্দ খুঁজে পাচ্ছেন না।  

Updated By: Apr 29, 2022, 04:46 PM IST
DADA and VIRAT, IPL 2022: ফর্ম হারানো King Kohli সম্পর্কে কেন এমন মন্তব্য করলেন Sourav Ganguly? জানতে পড়ুন
তখন সুদিন ছিল। খুব কাছাকাছি সৌরভ গঙ্গোপাধ্যায় ও বিরাট কোহলি। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: বিরাট কোহলি (Virat Kohli) ও ব্যাডপ্যাচ এখন সমার্থক হয়ে গিয়েছে! রান করতেই ভুলে গিয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক। দেশের জার্সিতে বিরাটের যে অফ ফর্ম চলছিল, চলতি আইপিএল-এও (IPL 2022) সেটা বজায় রয়েছে। রয়্যাল চ্য়ালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) জার্সিতে বিরাট বিগত ৯ ম্যাচে করেছেন মাত্র ১২৮ (৪১*, ১২, ৫, ৪৮, ১,১২, ০,০ ও ৯) রান। গড় ১৬ ও স্ট্রাইক রেট ১১৯.৬২! এমনকী পরপর দুই ম্যাচে হয়েছেন 'গোল্ডেন ডাক'! এহেন বিরাটকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছিলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন হেড কোচ রবি শাস্ত্রী (Ravi Shastri)। তবে বিরাট আইপিএল-এ বড় রান না পেলেও, চিন্তিত নন সৌরভ গঙ্গোপাধ্যায়  (Sourav Ganguly)। 

তবে শুধু বিরাট নন, চলতি বছর একাধিক সিরিজের আগে রোহিত শর্মাও (Rohit Sharma) ছন্দ খুঁজে পাচ্ছেন না। যদিও বিসিসিআই (BCCI) সভাপতি বলেন, "ওরা বড় ক্রিকেটার। আমি জানি ওরা ছন্দে ফিরবে। আশা করি খুব তাড়াতাড়ি রান করবে ওরা। বিরাটের মাথায় কী চলছে আমি জানি না তবে ও রানে ফিরবেই। খুব বড় মাপের ক্রিকেটার বিরাট।" 

আগামী জুনে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি (T20I) সিরিজ খেলতে ভারত সফরে আসছে দক্ষিণ আফ্রিকা (South Africa Tour Of India)। কেউ কেউ মনে করছেন যে, এই টি-সিরিজের আগে বিরাটকে জিজ্ঞাসা করা হবে যে, তিনি বিশ্ৰাম নিতে চান কিনা। বিরাট যদি খেলেন চায় তাহলে তিনি দলে থাকবেন অটোমেটিক চয়েস হিসাবে। তবে তিনি বিশ্রাম চাইলে তাঁকে বিশ্রাম দেওয়া হবে আসন্ন একাধিক গুরুত্বপূর্ণ সিরিজের কথা মাথায় রেখেই। যদিও সুনীল গাভাসকর, রবি শাস্ত্রীমতো প্রাক্তনরা বিরাটকে বিশ্রামে যাওয়ার পরামর্শ দিয়েছেন। এখন বিরাট একাধিক সিনিয়রদের পরামর্শকে সম্মান জানাবেন না নিজের মনের কথা শুনবেন সেটা সময় বলবে। 

আরও পড়ুন: Kuldeep Yadav, IPL 2022: কেন 'দাদা' Yuzvendra Chahal-এর আগে যেতে চান চায়নাম্যান স্পিনার? জেনে নিন

আরও পড়ুন: Andre Russell, IPL 2022: খিদে পেয়েছিল বলেই দ্রুত আউট! জন্মদিনে বিতর্কে 'দ্রে রাস'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.