Andre Russell, IPL 2022: খিদে পেয়েছিল বলেই দ্রুত আউট! জন্মদিনে বিতর্কে 'দ্রে রাস'

১৩.৪ ওভারে কুলদীপের স্পিনে বোকা বনে ফিরে যান রাসেল। তৃতীয় বলে স্টেপ আউট করে মারতে গিয়ে স্টাম্প আউট হন।

Updated By: Apr 29, 2022, 03:29 PM IST
Andre Russell, IPL 2022: খিদে পেয়েছিল বলেই দ্রুত আউট! জন্মদিনে বিতর্কে 'দ্রে রাস'
রাসেলের ডিনার প্লেট হাতে তুলে নেওয়ার সেই মুহূর্ত।

নিজস্ব প্রতিবেদন: তিনি নাইট সমর্থকদের কাছ ভগবানের মতো! তাঁর ব্যাট চললে গ্যালারি উত্তাল হয়ে ওঠে। এহেন আন্দ্রে রাসেল (Andre Russell) যে আউট হয়ে সাজঘরে ফিরে এমন কাণ্ড বাঁধিয়ে ফেলবেন কে জানত! দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) বিরুদ্ধে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) চার উইকেটে হারতেই সবার নিশানায় 'দ্রে রাস'। লাগাতার পাঁচ হারার পরে নাইট শিবির যতই তাঁর জন্মদিন নিয়ে সেলিব্রেশন করুক, রাসেলকে 'ট্রোল' করা চলছেই। 

কারণ কুলদীপ যাদবের বলে বোল্ড হয়ে ড্রেসিংরুমে ফিরে গিয়েই খাবারের প্লেট হাতে তুলে নিয়েছিলেন এই ক্যারিবিয়ান অলরাউন্ডার। সোশ্যাল মিডিয়ার যুগে সেই ছবি ভাইরাল হতে সময় লাগেনি। সবার তখন একটাই প্রশ্ন, খুব জোর খিদে পাওয়ার জন্যই কি দ্রুত আউট হয়েছিলেন রাসেল! 

১৩.৪ ওভারে কুলদীপের স্পিনে বোকা বনে ফিরে যান রাসেল। কুলদীপের প্রথম বলে ডিফেন্স করেন তিনি। পরের বলটি বুঝতেই পারেননি ক্যারিবিয়ান তারকা। তৃতীয় বলে স্টেপ আউট করে মারতে গিয়ে স্টাম্প আউট হন। আর এরপরই সাজঘরে ফিরে প্লেট হাতে ডিনার শুরু করে দেন রাসেল। মাঠের জায়ান্ট স্ক্রিনে সেটা দেখানো হয়। রাসেলের ডিনারের দৃশ্য টিভির পর্দায় ভেসে উঠতে ধারাভাষ্যকাররাও হাসাহাসি করতে শুরু করে দেন।  

কুলদীপের দ্বিতীয় ওভারে অধিনায়ক শ্রেয়স আইয়ার যখন আউট হন, তারপর দলের ভরসা ছিলেন রাসেলই। বড় রান করে দলকে জয়ী করার দায়িত্ব ছিল তাঁর কাঁধে। কেকেআর সমর্থকরাও আশায় বুক বেঁধেছিলেন রাসেলের মারমুখী ব্যাটিং দেখবেন বলে। তবে এ বার রাসেলের অন্য রূপ দেখা গেল। চলতি আইপিএল-এ নয় ম্যাচে মাত্র ২২৭ রান করেছেন। ফলে বোঝাই যাচ্ছে তিনি ফর্মের ধারেকাছে নেই। 

তাই তো নয়নের মণিকে এখন সোশ্যাল মিডিয়াতে ‘দায়িত্বজ্ঞানহীন’ বলে কটাক্ষ করা হচ্ছে। 

আরও পড়ুন: Exclusive, Sayani Das Created History: চারটি চ্যানেল জয় করলেও কেন অবসর নিতে চলেছেন জলকন্যা? জানতে পড়ুন

আরও পড়ুন: KKR, IPL 2022: লাগাতার হারতে থাকা নাইটদের কাছে প্লে অফ মঙ্গল অভিযানের মতো!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.