David Warner, IPL 2022: সন্তানদের কান্না দেখে কী প্রতিক্রিয়া দিলেন Delhi Capitals-এর ওপেনার? জেনে নিন

ডেভিড ওয়ার্নার ৩৮ বলে ৬৬ রান করে আউট হতেই ম্যাচের ছবি বদলে যায়। ম্যাচের ১২তম ওভারে আউট হন ওয়ার্নার, যা দেখে তাঁর মেয়েরা কেঁদে ফেলেন।   

Updated By: Apr 18, 2022, 09:31 PM IST
David Warner, IPL 2022: সন্তানদের কান্না দেখে কী প্রতিক্রিয়া দিলেন Delhi Capitals-এর ওপেনার? জেনে নিন
ডেভিড ওয়ার্নারের অন্য রুপ সামনে এল। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: ডেভিড ওয়ার্নারের (David Warner) পরিবার তাঁর সঙ্গে ভারতে উপস্থিত আছেন। ওয়ার্নারের তাঁর দুই কন্যা-'আইভি মে' এবং'ইন্ডি রে' দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) ম্যাচ দেখতে স্টেডিয়ামে উপস্থিত ছিল। আরসিবি-র ১৯০ রানের লক্ষ্য তাড়া করতে নেমেছিল দিল্লি। ওয়ার্নার যতক্ষণ ক্রিজে ছিলেন ততক্ষণ তাঁর দল ম্যাচে ছিল। কিন্তু ওয়ার্নার ৩৮ বলে ৬৬ রান করে আউট হতেই ম্যাচের ছবি বদলে যায়। ম্যাচের ১২তম ওভারে আউট হন ওয়ার্নার, যা দেখে তাঁর মেয়েরা কেঁদে ফেলেন। তাদের সেই ছবি শেয়ার করেছেন ওয়ার্নারের স্ত্রী নিজেই। 

 

এ বার সেই মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে দেখে নিজেও ইনস্টাগ্রামে একটি পোস্ট করলেন অস্ট্রেলিয়ার এই বাঁহাতি ওপেনার। তিনি লিখেছেন, 'ঈশ্বর ওদের মঙ্গল করুন। আমার সন্তানরা এ বার খেলার মানে বুঝতে পেরেছে। সন্তানদের এমন আবেগ দেখে মন ভেঙে যাচ্ছে। তবে এই ছবি আমাকে শিক্ষা দেয় যে সবসময় ওদের বাবা জিততে পারে না।' 

দুই মেয়েকে পাশাপাশি বসে থাকতে দেখা যায়। আশেপাশে আরও ক্রিকেটারদের পরিবারের লোকেরা উপস্থিত ছিলেন। ওয়ার্নারের স্ত্রী ক্যান্ডিশ ওয়ার্নার,কন্যাদের প্রতিক্রিয়ার একটি ছবি আপলোড করেছেন এবং ক্যাপশন দিয়েছিলেন, 'যখন বাবা আউট হয়ে যান তখন মেয়েদের হৃদয় ভেঙে যায়।' 

আরও পড়ুন: Covid 19, IPL 2022: ভাইরাসে আক্রান্ত Mitchell Marsh, ভর্তি করানো হতে পারে হাসপাতালে

আরও পড়ুন: Umran Malik, IPL 2022: কেন 'শ্রীনগর এক্সপ্রেস'-এর সঙ্গে Waqar Younis-এর তুলনা করলেন Irfan Pathan? জেনে নিন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.