Warner: 'প্র্যাকটিসের চেয়ে বেশি পার্টি করত ওয়ার্নার, ঝামেলাতেও জড়িয়েছে'! বিস্ফোরক বীরু

"আমি বেশ কয়েকবার একাধিক প্লেয়ারের ওপর ক্ষোভ প্রকাশ করেছি। ডেভিড ওয়ার্নার তাদের মধ্যে একজন। ও যখন দলে নতুন ছিল তখন ও প্র্যাকটিস বা খেলার চেয়ে বেশি পার্টি করায় বিশ্বাসী ছিল। প্রথম বছর ওর বেশ কয়েকজন প্লেয়ারের সঙ্গে ঝামেলাও হয়েছিল।"

Updated By: May 7, 2022, 03:54 PM IST
Warner: 'প্র্যাকটিসের চেয়ে  বেশি পার্টি করত ওয়ার্নার, ঝামেলাতেও জড়িয়েছে'! বিস্ফোরক বীরু
ডেভিড ওয়ার্নারের আচরণ নিয়ে মুখ খুললেন শেহওয়াগ

নিজস্ব প্রতিবেদন: প্রাক্তন ভারতীয় ওপেনার বীরেন্দ্র শেহওয়াগ (Virender Sehwag) চমকে দেওয়ার মতো কথা শোনালেন ডেভিড ওয়ার্নারের (David Warner) সম্বন্ধে। শেহওয়াগ বলছেন যে, বিস্ফোরক অজি ওপেনারকে আইপিএলের (Indian Premier League) শুরুর দিকে রীতিমতো বেগ পেতে হয়েছিল।

ওয়ার্নার ২০০৯ সালে দিল্লি ক্যাপিটালসের (অধুনা দিল্লি ডেয়ারডেভিলস) হয়ে ক্রোড়পতি লিগ খেলা শুরু করেন। শেহওয়াগ এক স্পোর্টস ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে চাঞ্চল্যকর মন্তব্য করেছেন। শেহওয়াগ জানিয়েছেন ওয়ার্নার প্র্যাকটিসের চেয়ে পার্টি বেশি করত, বিস্তর ঝামেলাতেও জড়িয়েছেন সতীর্থদের সঙ্গে।

শেহওয়াগ বলছেন, "আমি বেশ কয়েকবার একাধিক প্লেয়ারের ওপর ক্ষোভ প্রকাশ করেছি। ডেভিড ওয়ার্নার তাদের মধ্যে একজন। ও যখন দলে নতুন ছিল তখন ও প্র্যাকটিস বা খেলার চেয়ে বেশি পার্টি করায় বিশ্বাসী ছিল। প্রথম বছর ওর বেশ কয়েকজন প্লেয়ারের সঙ্গে ঝামেলাও হয়েছিল। ওকে দুই ম্যাচ খেলাইনি। মাঝে মধ্যে শিক্ষা দেওয়ার জন্য এমনটা করতে হয়। ও যেহেতু নতুন ছিল, এটা ওকে বোঝানো দরকার ছিল যে, ও একাই দলের গুরুত্বপূর্ণ সদস্য নয়। বাকিরাও রয়েছে যারা খেলে ম্যাচ জেতাতে পারে। সেটাই হয়েছিল। ওকে দলের বাইরে রেখেই আমরা জিতেছিলাম।"  

ওয়ার্নার ২০০৯ থেকে টানা পাঁচ মরশুম দিল্লির জার্সিতে খেলে। এরপেরর আট বছর ওয়ার্নার খেলেন সানরাইজার্স হায়দরাবাদের হয়ে। দলকে নেতৃত্ব দিয়ে ২০১৬ সালে জেতান আইপিএল ট্রফিও। চলতি আইপিএলে ওয়ার্নার ফের একবার দিল্লির জার্সিতে। তাঁকে ৬ কোটি ২৫ লক্ষ টাকায় দলে নিয়েছে রাজধানীর ফ্র্যাঞ্চাইজি।

আরও পড়ুন: Sourav Ganguly and Dona Ganguly: সৌরভ কি রাজনীতিতে আসছেন? ডোনার মন্তব্যে জোর জল্পনা

আরও পড়ুনRishabh Pant, IPL 2022: ‘ঘি খাওয়ার পুরানো গল্প শুনিয়ে চলবে না’! পন্থকে কড়া বার্তা দিলেন Virender Sehwag

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.